কোম্পানীগঞ্জে ছিনতাইকৃত মালামালসহ ৩ ছিনতাইকারী গ্রেফতার

2

 

কোম্পানীগঞ্জ সংবাদদাতা

কোম্পানীগঞ্জে ছিনতাইকৃত মালামালসহ ৩ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাত থেকে শনিবার পর্যন্ত রাজনগর ও মেঘারগাঁও গ্রাম থেকে পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার ইসলামপুর পুর্ব ইউনিয়নের পুরান মেঘারগাঁও গ্রামের আব্দুল বাছেদের পুত্র কামরুল হাসান (২০), উত্তর রাজনগর গ্রামের শিব্বির আহমদের ছেলে সোলাইমান (১৯) ও পুরান মেঘারগাঁও গ্রামের মৃত সুরুজ আলীর পুত্র তোফাজ্জল হোসেন।
পুলিশ সুত্রে জানা গেছে, গত শুক্রবার রাত দশটায় একরাম ও তার বন্ধু তোফাজ্জল একসাথে একটি বাইসাইকেল যোগে চকবাজার তার চায়ের দোকান থেকে নিজ বাড়ীর উদ্দেশ্যে রওয়ানা হলে ওইদিন রাত সাড়ে দশটায় ঢালারপাড় ও মুলুকপুর গ্রামের মধ্যবর্তী হাওরের মাটিকাফা খাল এলাকায় উৎপেতে থাকা মুখ বাঁধা ৩-৪ জন লোক তাদের বাইসাইকেলের সামনে এসে ছুরি ও চাকু দিয়ে তাদের ভয়ভীতি দেখিয়ে তাদের কাছ থেকে ২৪৮০ টাকা ও দুটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়।
পরবর্তীতে ভিকটিমদের নিকট থেকে খবর পেয়ে কোম্পানীগঞ্জ থানার পুলিশ অভিযান পরিচালনা করে ৩ ছিনতাইকারীকে গ্রেফতার করে। পরে তাদের কাছ থেকে ২টি মোবাইল ফোন ও ২৪৫০ টাকা উদ্ধার করে। এসময় ছিনতাই কাজে ব্যবহৃত একটি ছুরিও উদ্ধার করা হয়। এ ঘটনায় শনিবার কোম্পানীগঞ্জ থানায় এজাহারনামীয় ২জন ও অজ্ঞাতনামা ২জনকে আসামি করে একটি দস্যুতার মামলা (নং-০৯) রুজু করা হয়।
কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হিল্লোল রায় গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে। আসামিদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।