স্বেচ্ছাসেবক লীগ জেলরোড ব্লকের শীতবস্ত্র বিতরণ

35
স্বেচ্ছাসেবক লীগ জেলরোড ব্লকের পক্ষ থেকে দুস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছেন প্রধান অতিথি মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও কাউন্সিলর আফতাব হোসেন খান।

সিলেট নগরীতে স্বেচ্ছাসেবক লীগ জিন্দাবাজার ও জেলরোড ব্লকের পক্ষ থেকে দুস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। ৮ জানুয়ারি মঙ্গলবার রাতে জেলরোডে অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ ও শীতার্তদের প্রতি সমাজের বিত্তশালীদের এগিয়ে আসার আহ্বানে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শীতবস্ত্র বিতরণ উদ্বোধন ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাউন্সিলর আফতাব হোসেন খান।
বিশিষ্ট সমাজসেবক লিটন আহমদের সভাপতিত্বে ও বিশিষ্ট ব্যবসায়ী শাকিল আহমদ এবং মহানগর স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক এম. কামরুল আই রাসেলের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মুজিবুর রহমান মালদার, ১৬নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা কামরুল হোসেন সাজ্জাদ, সনজিত চন্দ্র কর, বিপ্লব পাল, বি.এম.এস এর সভাপতি আলী হোসেন মিলু, সাধারণ সম্পাদক বিক্রম কুমার বিকি, কামরুল হোসেন রাজিব, মহানগর স্বেচ্ছাসেবক লীগের অর্থ বিষয়ক সম্পাদক শাহানুর আলম, সদস্য সায়মন আহমদ, ১৬নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শফিক আহমদ, সাধারণ সম্পাদক মুরাদ আহমদ, ২৪নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ সভাপতি রায়েছ আহমদ, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল বাতিন, ১৬নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি সেকিল আহমদ বাবুল, বুরুণ বৈদ্য, যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজু, জেল রোড ব্লক স্বেচ্ছাসেবক লীগ নেতা গোলাম কিবরিয়া শাওন, সাংগঠনিক সম্পাদক শিপলু আহমদ, দপ্তর সম্পাদক সোহেল আহমদ, প্রচার সম্পাদক ইউসুফ আহমদ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও জেলরোড ব্লক স্বেচ্ছাসেবক লীগ নেতা যায়েদ আহমদ, কোতোয়ালী থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা রুবেল আহমদ মাছুম। বিজ্ঞপ্তি