ভালো কাজের স্বীকৃতি পেলেন ৫ পুলিশ সদস্য

19

স্টাফ রিপোর্টার :
ডিসেম্বর মাসে ভালো কাজের স্বীকৃতি পেয়েছেন মহানগর পুলিশের ৫ সদস্য। গতকাল বুধবার বেলা সাড়ে ১১টায় এসএমপির সদর দপ্তরে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তাদের হাতে পুরস্কার তুলে দেন পুলিশ কমিশনার মো. গোলাম কিবরিয়া।
পুরস্কৃতদের মধ্যে অধিক সংখ্যক পরোয়ানা তামিল করায় কোতোয়ালী থানার এএসআই শেখ মো. ইয়াছিন, অধিক পরিমাণে মাদকদ্রব্য উদ্ধার করায় শাহপরাণ থানার এসআই রাজীব কুমার রায়, সর্বোচ্চ প্রসিকিউশন দাখিল ও জরিমানা আদায় করার জন্য ট্রাফিক বিভাগের সার্জেন্ট নুরে আলম সিদ্দিকী, মাদকদ্রব্য উদ্ধার করায় ডিবির এসআই মো. আমিনুল ইসলাম ও মাদকদ্রব্য এবং চোরাই গাড়ি উদ্ধার করায় এসআই মো. রফিকুল ইসলাম ভালো কাজের স্বীকৃতি পান।
মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মো. জেদান আল মুসা বিষয়টি নিশ্চিত করে জানান, মাসিক অপরাধ পর্যালোচনা সভায় সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ তাদের থানা এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি তুলে ধরেন। জনবান্ধব পুলিশি সেবা প্রদানের জন্য এবং সিলেট শহরবাসী যাতে সর্বোচ্চ পুলিশি সেবা পায় তা নিশ্চিত করার জন্য পুলিশ কমিশনার তাদের নির্দেশ প্রদান করেন।
সভায় এসএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষসহ সকল উপ-পুলিশ কমিশনার, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার ও সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন বলেও জানান তিনি।
এদিকে, এর আগে সকাল ১০টায় এসএমপির পুলিশ লাইনে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত কল্যাণ সভায় পুলিশ কমিশনার মো. গোলাম কিবরিয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সকল পুলিশ সদস্যদের কল্যান সংক্রান্ত বিষয়ে মতামত গ্রহণ করেন এবং বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। তিনি সকল পুলিশ সদস্যদের সেবার মানসিকতা নিয়ে দায়িত্ব পালনের জন্য নির্দেশ প্রদান করেন।