দক্ষিণ সুরমা থেকে আটক ১১ মাদকসেবী কারাগারে

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমা থানার বিভিন্ন স্থানে র‌্যাব-৯ পরিচালিত বিশেষ ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১১ জন মাদকসেবীকে জরিমানা ও কারাদন্ড প্রদান করা হয়েছে। গত শুক্রবার রাত ৯ টার দিকে র‌্যাব-৯ এর একটি আভিযানিক দল এএসপি নাহিদ হাসান ও সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খৃষ্টফার হিমেল রিছিল এর সমন্বয়ে এই মাদক বিরোধী বিশেষ মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে।
অভিযানে দক্ষিণ সুরমা থানা এলাকা থেকে ১৫ গ্রাম গাঁজাসহ ১১ জন মাদক সেবীকে কারাদন্ড ও জরিমানা প্রদান করে র‌্যাব-৯ এর মাদক বিরোধী বিশেষ ভ্রাম্যমান আদালত।
দন্ডিত মাদক সেবীরা হচ্ছে- খোজারখলা এলাকার মৃত মনসুর আলীর পুত্র সিরাজুল ইসলাম (২০), শেখঘাটের মো. হাবিবুর রহমানের পুত্র মোঃ রাসেল (২০), বদিকোনার হাসর আলীর পুত্র সেলিম মিয়া (৩৫), মোমিনখলার আবদুল মন্নানের পুত্র কবির আহম্মদ (২৮), বরইকান্দির আসাদ আলীর পুত্র শামিম হোসেন (১৯), কদমতলীর আব্দুর করিমের পুত্র নূর আলম (২৭), কানাইঘাট উপজেলার কোনাগ্রামের মো. আনিসুল হকের পুত্র আল আমিন (১৯), ভার্থখলার আব্বাস উদ্দিনের পুত্র রবিউল খান (২২)। এদেরকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। ৩ জন মাদকসেবীকে ২ হাজার টাকা জরিমানা পূর্বক ছেড়ে দেওয়া হয়েছে।
র‌্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক ও মিডিয়া মুখপাত্র মো. মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গ্রেফতারকৃত মাদক সেবীদের নিকট থেকে উদ্ধার হওয়া মাদকদ্রব্য ধবংস করা হয়। দণ্ডিত মাদকসেবীদেরকে সিলেট কেন্দ্রীয় করাগারে প্রেরণ করা হয়েছে।