বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শেখ হাসিনাসহ এমপিদের শ্রদ্ধা

56
বাংলাদেশ আওয়ামীলীগের সংসদীয় দলের নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামীলীগের নবনির্বাচিত সংসদ সদস্যদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধু ভবনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানাচ্ছেন।

কাজিরবাজার ডেস্ক :
একাদশ জাতীয় নির্বাচনে ভূমিধস বিজয় অর্জনে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা শুক্রবার তার দলের নবনির্বাচিত সকল সংসদ সদস্যকে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন। শপথ গ্রহণের একদিন পর প্রধানমন্ত্রী তাদের সঙ্গে নিয়ে রাজধানীর ধানমন্ডিতে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে এই শ্রদ্ধা নিবেদন করেন।
প্রথমে প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনা জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণের পর তিনি সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে স্বাধীনতার মহান স্থপতির প্রতি শ্রদ্ধা জানান। পরে আওয়ামী লীগ সভাপতি হিসেবে শেখ হাসিনা দলের সংসদ সদস্যদের নিয়ে জাতির পিতার প্রতিকৃতিতে আরেকবার পুষ্পাঞ্জলি অর্পণ করেন।
এ সময় আওয়ামী লীগের সিনিয়র নেতাদের মধ্যে আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, ড. মহীউদ্দীন খান আলমগীর, মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, নুরুল ইসলাম নাহিদ, ড. আবদুর রাজ্জাক, লে. কর্নেল (অব.) ফারুক খান. এডভোকেট আবদুল মতিন খসরু, রমেশ চন্দ্র সেন, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, ডেপুটি স্পীকার এ্যাডভোকেট ফজলে রাব্বি মিয়া, আইনমন্ত্রী আনিসুল হক, নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, বিমানমন্ত্রী শাহজাহান কামাল, সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর, চীফ হুইপ আ স ম ফিরোজ, মাহবুব উল আলম হানিফ এবং আওয়ামী লীগের অন্যান্য সংসদ সদস্য উপস্থিত ছিলেন।