সংবাদ সম্মেলনে এলডিপি চেয়ারম্যান কর্ণেল অলি ॥ আরিফ কাজের লোক তাকেই ভোট দিন

স্টাফ রিপোর্টার :
এলডিপি চেয়ারম্যান কর্ণেল অলি বলেছেন, দুই দিন ধরে বৃষ্টি হচ্ছে। আমি তো মনে মনে ভেবেছি হয়তো বিমানবন্দর থেকে সাঁতরে সাঁতরে আসতে হবে। কিন্তু সিলেট এসে দেখলাম সিলেটের রাস্তায় কোন পানি নেই। আমি আরিফকে জিজ্ঞাসা করলাম সিলেটের রাস্তায় পানি নেই, জলাবদ্ধতা নেই কেন। গতকাল বুধবার বিকেলে নগরীর কাজীটুলাস্থ বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর প্রধান নির্বাচনী কার্যালয়ে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় একপর্যায়ে তিনি এসব কথা বলেন।
তিনি জানান, আসলে আরিফ হলো কাজের লোক। জলাবদ্ধতা নিরসনসহ সিলেটের উন্নয়ন কাজে তার অবদান অপরিসীম। এই উন্নয়নের পেছনে সিলেটবাসীরও অবদান কোন অংশে কম নয়। আরিফকে কাজের মানুষ উল্লেখ করে তিনি আগামী ৩০ তারিখের নির্বাচনে আরিফুল হককে বিজয়ী করতে সিলেটবাসীর কাছে অনুরোধ জানান।
মতবিনিময় সভায় মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীসহ অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, এলডিপির যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মুনতাসির আলী, বিএনপির সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হাসান জীবন, সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন মিলন,-কেন্দ্রীয় সহ-সম্পাদক আব্দুর রাজ্জাক, কেন্দ্রীয় সদস্য ও জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীম, কেন্দ্রীয় সদস্য ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী, মিজানুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক আলী আহমদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ খান জামাল প্রমুখ উপস্থিত ছিলেন।