৭ জনের কণ্ঠস্বর কর্কশ না হলেই ভালো -ওবায়দুল কাদের

36

কাজিরবাজার ডেস্ক :
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটে জাতীয় ঐক্যফ্রন্টের বিজয়ীর সংখ্যা কম হলেও সংসদে তাদের ‘বড় ভূমিকা’ রাখার সুযোগ রয়েছে বলে মনে করেন নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে জয়ী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
তিনি বলেছেন, সংসদে ৭ জনও একটি বিরাট ভূমিকা পালন করতে পারেন। তাদের কণ্ঠস্বর দুর্বল নাও হতে পারে। সংখ্যায় কম হলেও, মাইক তো সবার জন্য সমান। কথা তো এক সময় একজনই বলে। কণ্ঠস্বর চড়াও হতে পারে, তবে কর্কশ না হলেই হলো। বুধবার একাদশ সংসদ নির্বাচনের তিন দিন পর সচিবালয়ে সাংবাদিকদের এসব কথা বলেন সড়ক পরিবহনমন্ত্রী কাদের।
বিএনপিসহ ঐক্যফ্রন্টের নির্বাচিতদের শপথ নেয়ার পরামর্শ দিয়ে কাদের বলেন, তাদের বিষয়টি পুনর্বিবেচনা করা উচিত। তাদের জনগণ নির্বাচিত করেছে, তারা শপথ নেবেন এবং জনগণের রায়কে সম্মান করবেন, এটাই আশা করি। ভোটে অনিয়মের অভিযোগ নিয়ে বিএনপির আইনের আশ্রয় এবং আন্দোলনের হুমকি নিয়েও কথা বলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। তিনি বলেন, লিগ্যাল ব্যাটেল ফেইস করব, নন ভায়োলেন্ট মুভমেন্ট রাজনৈতিকভাবে মোকাবেলা করব, ভায়োলেন্ট মুভমেন্ট মোকাবেলা করবে আইনশৃঙ্খলা বাহিনী। সময়ই বলে দেবে কী করতে হবে।