সিলেট-৩ আসনে সরকার দলীয় প্রার্থীর বিরুদ্ধে প্রচারণায় বাধা দেওয়ার অভিযোগ

27

স্টাফ রিপোর্টার :
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৩ (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী মাহমুদ উস সামাদ অনুসারীদের বিরুদ্ধে নির্বাচনী প্রচারণায় বাধা দেওয়ার অভিযোগ করেছেন জাতীয় পার্টির প্রার্থী মো. উছমান আলী। তার দাবি, নির্বাচনের প্রচারণার শেষ প্রান্তে এসে প্রতিপক্ষের বাধার কারণে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন পাশাপাশি তার কর্মী সমর্থকরাও মাঠে প্রচারনা করতে পারছেন না।
বুধবার বিকেলে সিলেট প্রেসক্লাবের আমীনুর রশীদ চৌধুরী মিলনায়তনে সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।
তিনি আরও বলেন, বর্তমান সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরী সরকারি সকল সুযোগ সুবিধা ভোগ করে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন। পক্ষান্তরে আমি কোন সুযোগ সুবিধা ও সহযোগিতা ছাড়াই সর্বসাধারণের দোয়া নিয়ে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছি। চারিদিকে লাঙ্গলের পক্ষে গণজোয়ার ও সমর্থন দেখে বেশামাল হয়ে পড়েছেন মাহমুদ উস সামাদ চৌধুরী। আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আমার সভা সমাবেশে হামলা চালাচ্ছেন তিনি। যে কারনে কালিগঞ্জ বাজার, জালালপুর বাজার, কুশিয়ারা বাজার, পৈলনপুর প্রভৃতি এলাকার লাঙল প্রতীকের নির্ধারিত পথ সভা বাতিল করতে হয়।
সংবাদ সম্মেলনে উসমান আলী প্রশাসনের ঊর্ধ্বতন মহলের কাছে তার এবং নেতাকর্মীদের নিরাপত্তা সহ সার্বিক সহযোগিতা কামনা করেন। জাতীয় কেন্দ্রীয় কমিটির সদস্য আতাউর রহমান, জেলা কমিটির যুগ্ম আহবায়ক আলতাফুর রহমান আলতাফ, জাপা নেতা দুলাল মিয়া, মুর্শেদ খান, মামুনুর রশীদ মামুন, মর্তুজা আহমদ চৌধুরী, প্রবাসী নেতা আসকর আলী, আনোয়ার আলী, আব্দুস শহিদ, জয়নাল আহমেদ, আব্দুল হক, আতিক মিয়া, রুহেল মিয়া, মঈন উদ্দিন প্রমুখ।