মোকাব্বিরকে নিয়ে বিশ্বনাথ বিএনপি প্রচারণায়

28

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
ঐক্যফ্রন্ট মনোনীত উদীয়মান সূর্য প্রতীকের প্রার্থী গণফোরামের প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খানকে অবশেষে সমর্থন দিয়েছে বিশ^নাথ বিএনপি। গতকাল বুধবার বাদ-আছর বিশ^নাথ পুরান বাজারস্থ বিএনপির প্রধান নির্বাচনী কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় শেষে সন্ধ্যায় বিএনপি নেতারা গণফোরামের মোকাব্বির খানকে নিয়ে প্রচারণা চালান। সহযোগী সংঠনসহ সূর্য প্রতীকের সমর্থনে বিএনপি নেতাদের বের করা জোরালো প্রচার মিছিলটি উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এ সময় ইলিয়াস ভাই, ইলিয়াস ভাই শব্দে মুখরিত হয়ে উঠে পুরো বিশ^নাথ উপজেলা সদর।
এর আগে উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দিন চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক লিলু মিয়ার উপস্থাপনায় মতবিনিময়ে বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক ও নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর ছোটভাই আছকির আলী। মোকব্বির খানকে সমর্থন জানিয়ে বক্তব্যে আছকির আলী বলেন, নির্বাচনে অংশ নেওয়া সিলেট-২ আসনের অন্য প্রার্থীদের নানা সমস্যা থাকলেও তাদের প্রার্থিতা বাতিল না করে অন্যায়ভাবে ধানের শীষের প্রার্থী ষড়যন্ত্রকারীরা তাহসীনা রুশদীর লুনার প্রার্থিতা বাতিল করা হয়েছে। ইলিয়াস আলীর পরিবারকে বিএনপির রাজনীতি থেকে সরাতে নানাভাবে ষড়যন্ত্র করা হচ্ছে বলেও বক্তব্যে উল্লেখ করেন আছকির।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান আহমেদ নূর-উদ্দিন, সিলেট জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক মঈনুল হক, গণফোরাম সিলেট মহানগরের সভাপতি অ্যাডভোকেট আনসার খান, সিলেট জেলা গণফোরামের সাধারণ সম্পাদক এডভোকেট নিলেন্দু দেব, মহানগর গণফোরামের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, উপজেলা জামায়াতের আমীর আব্দুল কাইয়ুম, সেক্রেটারী মতিউর রহমান, উপজেলা বিএনপির যুগ্ম-সম্পাদক আব্দুল হাই ও বশির উদ্দিন এবং দপ্তর সম্পাদক হাফিজ আরব খান।