মনোনয়ন বঞ্চিত কলিম উদ্দিন মিলন আইসিইউতে

202

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জ-৫ আসনে বিএনপির মনোনয়নবঞ্চিত সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন আহমদ মিলন গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। তাকে সিলেটের আল-হারমাইন হাসপাতালের আইসিইউ’তে ভর্তি করা হয়েছে।
শনিবার সন্ধ্যার পর ওই হাসপাতালে তাকে ভর্তি করা হয়। ওই হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রতে (আইসিউ) তিনি রয়েছেন নিশ্চিত করেছেন ছাতক উপজেলা বিএনপি নেতা আলিম উদ্দিন। তাকে দেখতে গিয়েছেন সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরীসহ বিএনপির নেতারা।
এর আগে মিলনকে দলীয় মনোনয়ন না দেয়ার প্রতিবাদে শনিবার বিকাল ৩টায় ছাতক উপজেলা বিএনপি কার্যালয়ের সম্মুখে প্রতিবাদ সমাবেশের আয়োজন করেন মিলন সমর্থকরা। হাইকমান্ডের সিদ্ধান্ত পরিবর্তন করা না হলে গণপদত্যাগ করার সিদ্ধান্ত ছিল তাদের।
শেষ পর্যায়ে সমাবেশস্থলে আকস্মিকভাবে উপস্থিত হয়ে কান্নায় ভেঙে পরেন মিলন। এসময় সভায় উপস্থিত নেতাকর্মীরাও কান্নায় ভেঙে পড়েন। বিক্ষুব্ধ নেতাকর্মীদের উদ্দেশ্যে ঐক্যের আহ্বান জানিয়ে বক্তৃতা দিতে শুরু করেন মিলন। তার আবেগঘন বক্তৃতা শোনে কান্নায় ভেঙে পড়েন নেতাকর্মীরা। কর্মীদের কান্না দেখে কাঁদেন নিজেও। এক পর্যায়ে বিক্ষুব্ধ নেতাকর্মীরা দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করলে কলিম উদ্দিন আহমদ মিলন মিছিল না করার জন্য তাদের অনুরোধ করেন। অবশেষে নিরুপায় হয়ে তিনি রাস্তায় শুয়ে পড়ে মিছিলের বাধা হয়ে দাঁড়ান। দলের সিদ্ধান্তকে শ্রদ্ধার সাথে মেনে নিয়ে দেশে একটি গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠায় ধানের শীষের বিজয় নিশ্চিত করতে দলীয় নেতা-কর্মীদের প্রতি আহবান জানান মনোনয়ন বঞ্চিত এই বিএনপি নেতা।