শাহজালাল উপশহর থেকে ৫১ পিস ইয়াবাসহ গ্রেফতার ২

73

স্টাফ রিপোর্টার :
নগরীর শাহজালাল উপশহর থেকে ৫১ পিস ইয়াবাসহ ২ ব্যবসায়ীকে গ্রেফতার করেছে শাহপরাণ থানা পুলিশ। গত শনিবার বিকেল ৪ টার দিকে ডি ব্লক থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে- কামরান আহমদ (২৬) ও মো. কয়েছ আহমদ (৪৯)। কামরান আহমদ শাহপরাণ থানার শাহপরাণ আবাসিক এলাকার ফখরুল ইসলামের পুত্র ও মো. কয়েছ আহমদ দক্ষিণ সুরমা থানার পিরোজপুর আবাসিক এলাকার মৃত ময়না মিয়ার পুত্র। মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
পুলিশ জানায়, গ্রেফতারকৃৃত দুজন মাদক ব্যবসায়ী। তাদের একজনের কাছ থেকে ২৩ পিস ও অপরজনের কাছ থেকে ২৮ পিস ইয়াবা জব্দ করা হয়। এই মাদকের আনুমানিক মূল্য ২৫ হাজার ৫শ টাকা। ধৃত আসামিদের গতকাল রবিবার আদালতে সোপর্দ করা হয়। এসআই রাজীব কুমার রায় সঙ্গীয় এএসআই মো. সেলিম মিয়া, এএসআই সন্তোষ কুমার বিশ্বাস ও ফোর্সদের সহায়তায় অভিযান চালনো হয়। পুলিশ আরো জানায়, ধৃত আসামি কামরান আহমদ এর বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানায় একটি মাদকের মামলা ও ধৃত আসামি মো. কয়েছ আহমদ এর বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানায় ২টি অস্ত্র মামলা, ৪টি মাদক মামলা ও ১টি পুলিশ এ্যাসল্ট মামলা রয়েছে।