আনসার-ভিডিপি’র শর্টগানে গুলি ছোঁড়া অনুশীলন

195
আসন্ন জাতীয় সং¬সদ নির্বাচন উপলক্ষে দক্ষিণ সুরমার পূর্বকান্দি প্রজেক্ট হাওরে শর্টগানে গুলি ছোঁড়া অনুশীলন করছেন আনসার-ভিডিপি সদস্যগণ।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে দক্ষিণ সুরমা ও ফেঞ্চুগঞ্জ উপজেলা আনসার-ভিডিপি’র প্লাটুন কমান্ডারদের চিনির তৈরী শর্টগানে গুলি ছোঁড়া অনুশীলন কার্যক্রম ৫ ডিসেম্বর বুধবার অনুষ্ঠিত হয়। দক্ষিণ সুরমার পূর্বকান্দি প্রজেক্ট হাওরে ও ফেঞ্চুগঞ্জের মমিনপুর ও ময়েনপুর গ্রামের কুশিয়ারা নদীর তীরে অনুশীল কার্যক্রমে আনসার-ভিডিপি’র প্লাটুন কমান্ডারা অংশ গ্রহণ করে।
দক্ষিণ সুরমা উপজেলার ৭৮টি ভোট কেন্দ্র ও ফেঞ্চুগঞ্জ উপজেলার ৩৬টি ভোট কেন্দ্রে দায়িত্ব পালন করবে ঐ সকল প্লাটুন কমান্ডাগণ গুলি ছুঁড়ে অনুশীলন করে।
গুলিছুড়ে অনুশীলন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন আনসার-ভিডিপি’র সিলেট জেলা কমান্ড্যান্ট মোঃ ফখরুল আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সার্কেল অ্যাডজুট্যান্ট মোহাম্মদ মিজানুর রহমান ভূঁইয়। উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা উপজেলা আনসার-ভিডিপি কর্মকর্তা শিব্বির আহমেদ ও ফেঞ্চুগঞ্জ উপজেলা আনসার-ভিডিপি’র ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিনা বেগম ও প্রশিক্ষক মোঃ মিজানুর রহমান। বিজ্ঞপ্তি