মৌলভীবাজার জেলার ৪টি আসনে ৫ জনের মনোনয়নপত্র বাতিল

50

পিন্টু দেবনাথ কমলগঞ্জ থেকে :
রবিবার (২ ডিসেম্বর) মৌলভীবাজার জেলার ৪টি আসনে আওয়ামীলীগ, বিএনপি ও স্বতন্ত্র প্রার্থী ২৮ জন প্রার্থীর মধ্যে ৫ জনের জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। ২৩ জনের মনোনয়নপত্র চূড়ান্ত করেছেন রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক মো: তোফায়েল ইসলাম। জেলা প্রশাসক সম্মেলন কক্ষে রিটার্নিং কর্মকর্তা মো. তোফায়েল ইসলাম তাদের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেন।
বাতিলকৃতরা হলেন, মৌলভীবাজার-১ (বড়লেখা ও জুড়ী) বিএনপির সাবেক প্রতিমন্ত্রী এডভোকেট এবাদুর রহমান চৌধুরী, জামায়াত নেতা (স্বতন্ত্র¿) মাওলানা আমিনুল ইসলাম, মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনে মুহিবুল কাদির চৌধুরী পিন্টু, মৌলভীবাজার-৩ (সদর-রাজনগর) আশা বিশ্বাস (বিএনএফ) ও মো. আব্দুল মছব্বির (স্বতন্ত্র)।
চূড়ান্তরা হলেন, মৌলভীবাজার-১ (বড়লেখা ও জুড়ী) আওয়ামীলীগ মনোনীত হুইপ মোঃ শাহাব উদ্দিন, জেলা বিএনপির সহ-সভাপতি নাসির উদ্দিন আহমদ মিঠু, ইসলামী ঐক্যফ্রন্ট থেকে আহমদ রিয়াজ, বাংলাদেশ ইসলামী আন্দোলনের প্রার্থী মাওলানা গিয়াস উদ্দিন।
মৌলভীবাজার-২ (কুলাউড়া), জাতীয় ঐক্যফ্রন্ট ডাকসুর সাবেক ভিপি এবং সাবেক এমপি সুলতান মোঃ মনসুর আহমদ, আওয়ামীলীগের মহাজোট থেকে এম এম শাহীন ও এডভোটে মাহবুবুল আলম শামীম, বাংলাদেশ ইসলামী আন্দোলন থেকে হাফিজ মতিউর রহমান, বাংলাদেশ ইসলামি ঐক্যজোট থেকে মৌলানা আসলাম হোসাইন, বাংলাদেশ ওয়ার্কার পার্টি বামফন্ট থেকে প্রশান্ত দেব সানা, বর্তমান সংসদ সদস্য ও আওয়ামীলীগ নেতা স্বতন্ত্র থেকে আব্দুল মতিন।
মৌলভীবাজার-৩ (মৌলভীবাজার সদর ও রাজনগর) জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ, বিএনপির সভাপতি সাবেক এমপি এম নাসের রহমান, এম নাসের রহমানের স্ত্রী রেজিনা নাসের, বাংলাদেশ খেলাফত মজলিসের লুৎফুর রহমান কামালী, খেলাফত মজলিস থেকে মাওলানা আহমেদ বিলাল, বাসদ থেকে এডভোকেট মোঃ মগনু মিয়া, ইসলামী আন্দোলন বাংলাদেশ থেকে মোঃ আসলম।
মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল- কমলগঞ্জ) : উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ, বিএনপি হাজী মুজিবুর রহমান মুজিব ও তার পুত্র আশিক মুঈদ চৌধুরী, গণফোরামের কেন্দ্রীয় কার্যকরী পরিষদের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট শান্তি পদ ঘোষ ও ইসলামী আন্দোলন বাংলাদেশ থেকে মাওলানা সালাউদ্দিন।