ধানের শীষে ভোট দিয়ে দুঃশাসনের জবাব দিন

100

জাতীয় সংসদের সিলেট-৩ আসনে বিএনপি মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী তালিকায় শফি আহমদ চৌধুরী বুধবার জেলা রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন।
তার নির্বাচনী এলাকা দক্ষিণসুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ বিএনপি যুবদল, ছাত্রদল ও অঙ্গসংগঠনের সর্বস্থরের নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি মনোনয়নপত্র জমা দেন।
এসময় নেতাকর্মীদের উদ্দেশ্যে শফি আহমদ চৌধুরী বলেন, আগামী সংসদ নির্বাচনে ধানের শীষে ভোট দিয়ে বিগত দশ বছরের দুঃশাসনের জবাব দিতে হবে। তিন বারের প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে কারামুক্ত করতে আসন্ন নির্বাচন একটি অন্যতম হাতিয়ার। প্রতিটি ভোট কেন্দ্র পাহারা দিয়ে ধানের শিষের বিজয় নিশ্চিত করতে হবে। এজন্য আপনাদের সর্বাত্বক সহযোগীতা প্রয়োজন। ইনশাআল্লাহ বিজয় আমাদের সুনিশ্চিত।
এর আগে শফি আহমদ চৌধুরীর নির্বাচনী এলাকা থেকে শতশত নেতাকর্মী সিলেট শহরে এসে সুরমা পয়েন্টে সমবেত হন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সিলেট জেলা বিএনপির সহসভাপতি ও দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সভাপতি শাহাব উদ্দিন, জেলা বিএনপির সহসভাপতি ও বালাগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি কামরুল হুদা জায়গীরদার, জেলা বিএনপির সহসভাপতি ও ফেঞ্চুগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি চেয়ারম্যান সুফিয়ানুল করিম চৌধুরী, জেলা বিএনপির সহসভাপতি ও মোল্লারগাও ইউনিয়নের চেয়ারম্যান শেখ মকন মিয়া,