ওসমানীনগরে মাটি খুঁড়ে মহিলার লাশ উদ্ধার, আটক ১

56
ওসমানীনগরে মাটি খুড়ে মহিলার লাশ উদ্ধার করছে পুলিশ।

ওসমানীনগর থেকে সংবাদদাতা :
ওসমানীনগরে মাটি খুঁড়ে এক অজ্ঞাত (৩২) মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার দয়ামীর ইউনিয়নরে কনাইশাহ মাজারের পেছনে একটি জমিতে গর্ত খুঁড়ে এ লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় প্রাথমকি জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে পুলিশ। আটককৃত আব্দুল গনি (৪০) একই ইনিয়নের দয়ামীর গ্রামের বাসিন্দা।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে দয়ামীর এলাকায় আশপাশ একজন মহিলার লাশ মাঠিতে গর্ত করে রাখা হয়েছে। পুলিশ এসে লাশ রাখার জায়গা শনাক্ত করতে না পেরে সন্দেহ জনক ভাবে আব্দুল আব্দুল গনিকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর সে লাশ রাখার গর্ত শনাক্ত করে দেয় বলে স্থানীয় সূত্রে জানা গেছে। পরবর্তীতে পুলিশ এবং স্থানীয় ব্যক্তিদের সহযোগিতায় মাঠির গর্ত খুঁড়ে লাশ উদ্ধার করে পুলিশ।
ওসমানীনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম আল মামুন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ঘটনা স্থলে গিয়ে গর্ত খুঁড়ে লাশ উদ্ধার করেছে। লাশটি ময়না তদন্তের জন্যে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। প্রাথমকি জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে।