মুরাদগঞ্জ ব্যবসায়ী সমিতির প্রাক্তন সভাপতির যুক্তরাষ্ট্র গমনে সংবর্ধনা

21

বিয়ানীবাজারের মুরাদগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির প্রাক্তন সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম মায়ার যুক্তরাষ্ট্র গমন উপলক্ষে এক সংবর্ধনা প্রদান করা হয়েছে।
রবিবার বিকাল ৫টায় আয়োজিত সংবর্ধনা সভা সমিতির সভাপতি আলাল উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় সংবর্ধিত অতিথি নজরুল ইসলাম মায়া বলেন, সুদীর্ঘ বছর ব্যবসায় সময় কাটিয়ে ব্যবসায়ীদের ঐক্যবদ্ধ ও সুশৃঙ্খল ভাবে রাখার চেষ্টার নেতৃত্ব দিয়েছেন। সেজন্য সেখানে অনেক সমস্যার তিনি সমাধান করেন। তিনি বলেন সকলের চেষ্টায় সমিতির কার্যক্রম পরিচালনা করে গেছেন, সেজন্য তিনি সকল সদস্যবৃন্দের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।
সমিতির উপদেষ্টা ব্যবসায়ী হাজী মোঃ হেলাল উদ্দিন বলেন, নজরুল ইসলাম মায়া একজন প্রবীণ ব্যবসায়ী তার যুক্তরাষ্ট্র যাওয়া উপলক্ষে তিনির সুস্বাস্থ্য দীর্ঘায় কামনা করেন।
সমিতির সেক্রেটারি অলিউর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যবসায়ী আব্দুল মুহিত, ইকবাল হোসেন, সাহিব উদ্দিন, আক্তার হোসেন, মোঃ আব্দুল শুক্কুর, ব্যবসায়ী এনাম উদ্দিন, ব্যবসায়ী সুফিয়ান আহমদ, মোঃ কমর উদ্দিন, সুমন আহমদ, প্রতুল আচার্য্য, মোঃ রাজু আহমদ, জাকির হোসেন, স্বপন আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি