রাজনগরে দুই কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

34

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
মৌলভীবাজারের রাজনগর উপজেলায় একই ঘর থেকে দুই কিশোরীর গলায় ফাঁস দেয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
সোমবার (২৩ জুলাই) বিকেল ৪টার দিকে উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের দেবরবন্দ গ্রাম থেকে মরদেহ দু’টি উদ্ধার করা হয়। সম্পর্কে তারা দু’জন চাচাতো বোন।
নিহতরা হলেন- উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের দেবরবন্দ গ্রামের মৃত হিরেন্দ্র বিশ্বাসের মেয়ে রূপনা বিশ্বাস (১৪) ও একই বাড়ির সুনীল বিশ্বাসের মেয়ে মনিকা বিশ্বাস (১৬)। রূপমা পাঁচগাঁও উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণির ছাত্রী ও মনিকা ২০১৭ সালে দশম শ্রেণি পর্যন্ত লেখাপড়া করেছে বলে জানা গেছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে মনিকার ছোট বোন দশম শ্রেণির ছাত্রী কনিকা বিশ্বাস স্কুল থেকে বাড়িতে ফিরে ঘরের দরজা বন্ধ পায়। এ অবস্থায় সে গরু ঘরের দরজা দিয়ে ঘরে ঢুকে। এ সময় রূপমা ও মনিকাকে ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার দেয় কনিকা। তার চিৎকারে বাড়ির লোকজন রশি ও ওড়না কেটে মরদেহ দু’টি নিচে নামান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ দু’টি উদ্ধার করে।
রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক বলেন, প্রাথমিক পর্যবেক্ষণে এটি আত্মহত্যা বলে মনে হচ্ছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন দেখে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে বলেও জানান তিনি।