জেলা ও মহানগর বিএনপির বিক্ষোভ মিছিল সমাবেশ ॥ জনতা গর্জে উঠেছে, বিজয় না হওয়া পর্যন্ত ঘরে ফেরা নয়

51

BNP Sylhet City & District Photo-05-01-15সিলেট জেলা ও মহানগর বিএনপি নেতৃবৃন্দ বলেছেন, অবৈধ সরকারের নিষেধাজ্ঞা প্রত্যাখ্যান করে দেশব্যাপী রাজপথে জনতার জোয়ার শুরু হয়েছে। বাকশালীদের চূড়ান্ত পতন নিশ্চিত করে বিজয় না হওয়া পর্যন্ত গণতন্ত্রকামী জনতা ঘরে ফিরে যাবে না। আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অবরুদ্ধ, নিরীহ নেতাকর্মীদের গণগ্রেফতার আর সভা-সমাবেশে নিষেধাজ্ঞা জারি করে ফ্যাসীবাদের পতন ঠেকানো যাবে না। ইতিহাস সাক্ষী ফ্যাসীবাদি ও স্বৈরাচারী সরকারের পরিণতি কোনদিন ভালো হয়নি। আওয়ামীলীগকেও গণতন্ত্র হত্যার দায়ে কঠোর পরিণতি ভোগ করতে হবে। পুণ্যভূমি সিলেটের জনগণ সরকারের কথিত নিষেধাজ্ঞা প্রত্যাখ্যান করে রাজপথে নেমে এসে প্রমাণ করেছে আওয়ামী অবৈধ সরকারের নিষেধাজ্ঞা জনগণ মানে না।
গত সোমবার ৫ জানুয়ারী গণতন্ত্র হত্যা দিবস উপলক্ষে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অবরুদ্ধ করে রাখা, বিএনপির যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভীসহ দেশব্যাপী নিরীহ নেতাকর্মীদের অন্যায়ভাবে গণগ্রেফতারের প্রতিবাদে সিলেট মেট্রোপলিটন পুলিশের নিষেধাজ্ঞা প্রত্যাখ্যান করে সিলেট জেলা ও মহানগর বিএনপি নগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। মিছিলটি নগরীর সোবহানীঘাট পয়েন্ট থেকে শুরু হয়ে গুরুত্বপূর্ণ পয়েন্ট প্রদক্ষিণ করে রোজভিউ হোটেল সংলগ্ন পয়েন্টে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে সমাপ্ত হয়। মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন।
সিলেট জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলী আহমদ এর সভাপতিত্বে মহানগর বিএনপির সদস্য মিফতাহ সিদ্দীকির পরিচালনায় অনুষ্ঠিত মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল মান্নান, মহানগর বিএনপি সদস্য  এডভোকেট হাবীবুর রহমান হাবীব, মামুনুর রশীদ মামুন, ডা: নাজমুল ইসলাম, মাহবুব চৌধুরী, মামুনুর রহমান মামুন, সদর দক্ষিণ বিএনপির সাধারন সম্পাদক শামীম আহম ও সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান ফয়েজ, মহানগর বিএনপি নেতা মুহিবুর রহমান, আনোয়ার হোসেন মানিক, আফতার আহমদ, যুবদল নেতা রুহুর কুদ্দুল চৌধুরী হামজা, আব্দুল মালেক, শাহ মাহমুদ আলী, আশরাফ বাহার, মইনুল ইসলাম মঞ্জু, মোশতাক আহমদ, আশরাফ উদ্দিন আলিম, ফখরুল ইসলাম রুমেল, হোসেন আহমদ রুহুল, মঞ্জুর হোসেন মজনু, আজাদ আহমদ, হোসেন খান ইমাদ, রুমেল আহমদ, আরিফ খান জয়, রুহুল আমীন কালাম, হোসেন আহমদ রুহুল, মোক্তাদির খান, শাহীন আহমদ এমাদ, ছাত্রদল নেতা ছাত্রদল নেতা মোবারক হোসেন  তুহিন, সোহেল ইবনে রাজা, জুবায়ের আহমদ লিলু, আতাউর রহমান, সুমন আহমদ বিপ্লব, আজিজুর রহমান লায়েক, লোকমান আহমদ, আলী আহমদ, জমির আহমদ, জিয়াউল ইসলাম রাজন, জাবেদ আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি