নগরী ও শহরতলীতে ১১ মাদকসেবীর কারাদন্ড, জেলে প্রেরণ

52

স্টাফ রিপোর্টার :
নগরীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে ১১ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেছে র‌্যাব-৯ পরিচালিত মাদক বিরোধী ভ্রাম্যমান আদালত। গত রবিবার রাত ১০ টা থেকে সাড়ে ১১ টা পর্যন্ত র‌্যাব-৯ সিলেট ক্যাম্পের দুটি বিশেষ দল সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মুহাম্মদ আশরাফুল আলমের সমন্বয়ে মহানগরীর বিভিন্ন থানা এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে।
অভিযানে মাদকদ্রব্য রাখা ও মাদক সেবনরত অবস্থায় ১১ মাদক সেবনকারীকে গ্রেফতার করে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়। সোমবার সাজাপ্রাপ্তদের কারাগারে প্রেরণ করা হয়েছে।
সাজাপ্রাপ্তরা হচ্ছে- সুনামগঞ্জ সদর থানার আদার বাজার এলাকার লাল মিয়ার পুত্র শহীদ মিয়া (৪০), জকিগঞ্জ উপজেলার পলাশপুর গ্রামের হাসেম মিয়ার পুত্র মো. দুদু মিয়া (২৭), মোগলাবাজার থানার হাসেমপুর গ্রামের সুশান্ত বাবুর পুত্র রুনু মিয়া (২৮), নেত্রকোনা সদর উপজেলার চাঁনগাঁও গ্রামের মজিবুর রহমানের পুত্র পারভেজ (২৮), ফেঞ্চুগঞ্জ উপজেলার মাইজগাঁও গ্রামের আব্দুস সালামের পুত্র মো. জসিম উদ্দিন (৩৫), দক্ষিণ সুরমা থানার রশিদপুর গ্রামের ছালেকের পুত্র মো. শরীফ (২৪), মোগলাবাজার থানার আলিনগর গ্রামের আব্দুল জলিলের পুত্র মো. শওকত আলী (২৪), কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলাধীন নাগেরগাঁও গ্রামের শফিকুল ইসলামের পুত্র মো. ইমন শাহ, গোয়াইনঘাট উপজেলার ধুপাগোল গ্রামের মৃত ময়নার পুত্র মো. সুমন (২০), বগুড়ার সারেকান্দী গ্রামের মো. খালেকের পুত্র মো. মুন্না মিয়া (২১) ও চাঁদপুর সদর উপজেলাধীন ফরিদগঞ্জ গ্রামের মৃত জজ মিয়ার পুত্র মো. ইব্রাহীম (১৮)।
দন্ডপ্রাপ্ত সবাইকে সিলেট জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৯ এর মিডিয়া উইংয়ের পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান।