কদমতলীতে বাসের ধাক্কায় ব্যবসায়ীর মর্মান্তিক মৃত্যু

39

স্টাফ রিপোর্টার :
নগরীর দক্ষিণ সুরমার কদমতলী বাস টার্মিনাল এলাকায় বাসের ধাক্কায় প্রাণ হারিয়েছেন সালমান আহমদ সুমন নামের এক ব্যবসায়ী। বুধবার বিকেল ৫ টার দিকে তিনি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এর আগে তিনি বেলা ২ টার দিকে বাস টার্মিনাল এলাকায় দুর্ঘটনার শিকার হন।
নিহত ব্যবসায়ী সালমান আহমদ সুমন (৩৫)। তিনি জকিগঞ্জের শাহবাগ নুরনগরের আব্দুল মতিনের পুত্র। সুমন নগরীর সোবহানীঘাট এলাকার ছালিম ম্যানশনের ব্যবসায়ী এবং স্যান্ডার্ড মবিলের পরিবেশক এবং রায়নগর এলাকার বাসিন্দা।
জানা গেছে, ব্যবসায়িক কাজে গতকাল বুধবার যোহরের নামাজের পর সুমন মোটর সাইকেলযোগে কদমতলী এলাকায় যান। বাসস্ট্যান্ডের পাশে মোটরসাইকেল পার্ক করে রাস্তা পারাপারের সময় একটি বাস তাকে ধাক্কা দিয়ে দ্রুত চলে যায়। এ সময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ওসমাসী হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে সুমন মারা যান।
দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল বলেন, বাস টার্মিনাল এলাকায় বাসের ধাক্কায় একজন মারা গেছেন। দুর্ঘটনার সময় আমরা খবর পাইনি। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই ব্যক্তি মারা যাওয়ার পর আমাদের খবর দেওয়া হয়েছে।