জগন্নাথপুরে কুড়িয়ে পাওয়া শিশুকে পরিবারের কাছে হস্তান্তর

41

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
জগন্নাথপুরে অবশেষে অভিভাবকহীন শিশু কন্যাটি তার পরিবারকে পেয়েছে। জগন্নাথপুর থানা পুলিশ শিশুটিকে তার পরিবারের কাছে হস্তান্তর করেছে।
জানা গেছে, গত ৬ মে রবিবার ঢাকার যাত্রাবাড়ি থানার মাথুয়াইল কবরস্থান এলাকার বাসা থেকে কুলসুমা বেগম নামের ৮ বছরের এক শিশু কন্যা হারিয়ে যায়। এদিকে গত ৮ মে মঙ্গলবার জগন্নাথপুরে মিনিবাসে ওই শিশুকে পেয়ে থানা পুলিশে সোপর্দ করেন বাস ম্যানেজার আবদুল কাদির। এরপর জগন্নাথপুর থানার ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী, থানার এএসআই শাহীন চৌধুরী, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া, এনজিও সংস্থা কেয়ার বাংলাদেশ এর জগন্নাথপুর কর্মকর্তা শাহজাহান আহমদ সহ গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শেয়ার করা সহ বিভিন্ন প্রচেষ্টার মাধ্যমে অবশেষে হারিয়ে যাওয়া শিশুটি তার পরিবারকে খুঁজে পেয়েছে।
গত ৯ মে বুধবার রাত সাড়ে ১২ টার দিকে জগন্নাথপুর থানা পুলিশ শিশুটিকে তার পিতা দুলাল মিয়া ও মা ফাতেমা বেগমের কাছে হস্তান্তর করেন। এ সময় জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) আশরাফুল ইসলাম, এসআই সাইফুল আলম, এএসআই শাহীন চৌধুরী, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া, এনজিও সংস্থা কেয়ার বাংলাদেশ এর জগন্নাথপুর কর্মকর্তা শাহজাহান আহমদ উপস্থিত ছিলেন।