প্রধান অতিথি মোহাম্মদ শাহজাহান ॥ বিভাগীয় সমাবেশ সফলের লক্ষ্যে জেলা ও মহানগর বিএনপির প্রতিনিধি সভা আজ ও কাল

রাজনৈতিক প্রতিহিংসামূলক মামলার ফরমায়েসী রায়ে কারান্তরীণ বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে সিলেটে অনুষ্ঠিতব্য সমাবেশ সফলের লক্ষ্যে সিলেট জেলা বিএনপির উদ্যোগে এক প্রতিনিধি সভা আয়োজনের সিদ্ধান্ত নেয়া হয়েছে। উক্ত প্রতিনিধি সভা আগামীকাল ৭ এপ্রিল শনিবার বেলা ১১টায় নগরীর সোবহানীঘাটস্থ আগ্রা কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হবে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান। যথা সময়ে উপস্থিত থেকে প্রতিনিধি সভাকে সফলের জন্য সংশ্লিষ্ট নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন জেলা বিএনপি নেতৃবৃন্দ।
শুক্রবার এক বিবৃতিতে সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও সাধারণ সম্পাদক আলী আহমদ বলেন- আসন্ন ১০ এপ্রিল সিলেট বিভাগীয় সমাবেশ সফলের লক্ষ্যে জেলা বিএনপির উদ্যোগে এক প্রতিনিধি সভা অনুষ্ঠিত হবে। উক্ত সভায় জেলা বিএনপির কার্যনির্বাহী কমিটির সকল সদস্যবৃন্দ, বিএনপির সকল উপজেলা ও পৌর কমিটির সভাপতি, ১নং সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, ১নং যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকবৃন্দ, অঙ্গ ও সহযোগি সংগঠনের জেলা শাখার সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক গণ এবং বিএনপি দলীয় উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়র গণকে উপস্থিত থাকার নির্দেশ দেয়া হয়েছে। যথা সময়ে উপস্থিত থেকে প্রতিনিধি সভাকে সফল করার জন্য সংশ্লিষ্ট নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তারা।
এদিকে আগামী ১০ এপ্রিল সিলেট বিভাগীয় সমাবেশ সফলের লক্ষ্যে মহানগর বিএনপির পক্ষ থেকে এক প্রতিনিধি সভার আয়োজন করা হয়েছে। উক্ত সভা আজ (শুক্রবার) বেলা ৩টায় নগরীর দরগা গেইটস্থ আলিয়া মাদরাসা মাঠ সংলগ্ন হোটেল হলি সাইডের হল রুমে অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান। এছাড়া সভায় বিএনপির কেন্দ্রীয় ও সিলেট বিভাগীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন। যথা সময়ে উপস্থিত থেকে প্রতিনিধি সভাকে সফলের জন্য সংশ্লিষ্ট নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়েছেন মহানগর বিএনপি নেতৃবৃন্দ।
বৃহস্পতিবার এক বিবৃতিতে সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন ও সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম বলেন- ১০ এপ্রিলের সিলেট বিভাগীয় সমাবেশ সফলের লক্ষ্যে মহানগর বিএনপির উদ্যোগে এক প্রতিনিধি সভার আয়োজন করা হেেয়ছে। উক্ত সভায় মহানগর বিএনপির কার্যনির্বাহী কমিটির সকল সদস্য, ২৭ টি ওয়ার্ডের সভাপতি, ১নং সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, ১নং যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকবৃন্দ, মহানগরের সকল অঙ্গ ও সহযোগি সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দকে যথা সময়ে উপস্থিত থেকে প্রতিনিধি সভা সফলের আহ্বান জানানো হয়েছে। বিজ্ঞপ্তি