নগরীতে আটক ১৬ জুয়াড়িকে জেল হাজতে প্রেরণ

26

স্টাফ রিপোর্টার :
কোতোয়ালী থানা এলাকায় অভিযান চালিয়ে জুয়া খেলারত অবস্থায় ১৬ জন জুয়াড়িকে আটক করে বিভিন্ন মেয়াদে শাস্তি প্রদান করার পর জেল হাজতে প্রেরণ করেছে র‌্যাব-৯ এর ভ্রাম্যমান আদালত। গত সোমবার বিকেল সাড়ে ৫টা থেকে রাত ২টা পর্যন্ত অভিযান পরিচালনা করে তাদেরকে এ শাস্তি দেওয়া হয়। গতকাল মঙ্গলবার র‌্যাব ৯ এর মিডিয়া অফিসার মেজর মো. শওকাতুল মোনায়েম স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
র‌্যাব জানায়, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১ (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল উইং কমান্ডার মো. আসাদুজ্জামান এর নির্দেশক্রমে এএসপি সত্যজিৎ কুমার ঘোষ এবং এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মুহাম্মদ হেলাল চৌধুরী এর নেতৃত্বে কোতোয়ালী থানা এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে।
এসময় আটককৃত মো. নূরুল ইসলামকে (৩১) ১৫ দিনের, জনি সরকারকে (২০) ১০ দিনের, ওয়াহিদুল ইসলাম (৩০), দুলাল আহমেদ (২৬), মো. শামীম (২৮), দুলাল আহমদ (৩০), অনিক রায় (২১), সুবাস দাস (৫৫), শাওন সরকার (২৫), ইমদাদুল ইসলাম (২২), আবুল খায়ের (২২), বিপুল দাস (২৪), রুবেল আহমেদ (২৫), হাবিবুল্লাহ (২৬), কাজল রায় (৩০), শফিক আহমেদকে (৩১) ৭ দিনের বিনাশ্রমে কারাদন্ড প্রদান করে জেলহাজতে প্রেরণ করা হয়।