উপশহরে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষে আহত যুবলীগ কর্মীকে ঢাকায় প্রেরণ

46

কাজিরবাজার ডেস্ক :
নগরীর শাহজালাল উপশহরে ছাত্রলীগের বিবাদমান দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। গত মঙ্গলবার রাত ১১টায় তেররতন এলাকায় ঘটনাটি ঘটে। সংঘর্ষে গুরুত্বর আহত মহানগর যুবলীগ নেতা মিন্নত আলীকে অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের জন্য প্রস্তুতি চলছে।
জানা যায়, দীর্ঘ দিন থেকে শাহজালাল উপশহরে মহানগর ছাত্রলীগ নেতা এইচ আর সুমন গ্রুপের কর্মীদের সাথে যুবলীগ নেতা জাকিরুল আলম জাকিরের বিরোধ চলছিলো। এরই রেশ ধরে মঙ্গলবার রাতে উভয় পক্ষের সংঘর্ষ বাঁধে। সংঘর্ষ চলাকালে যুবলীগ নেতা মিন্নত আলীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত অবস্থায় তাকে মাটিতে ফেলে চলে যায় প্রতিপক্ষের কর্মীরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। এ ঘটনায় যুবলীগ নেতা জাকিরুল আলম জাকির, ছাত্রলীগ কর্মী সাব্বির ও আব্দুল্লাহ আল মামুনকে দায়ী করেছেন আহত মিন্নতের পরিবার।
চিকিৎসকরা জানিয়েছেন, আহত মিন্নতের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে এবং হাতে কয়েকটি রগ কেটে গেছে। অবস্থা আশঙ্কামুক্ত না হওয়াতে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করেছি।
এব্যাপরে মহানগর ছাত্রলীগ নেতা এইচ আর সুমন জানান, সাব্বির এক সময় ছাত্রদলের রাজনীতির সাথে জড়িত ছিলো। সে ছাত্রলীগে অনুপ্রবেশকারী। তার বাড়ি সৈদানীবাগ। সেখানে বিভিন্ন অনৈতিক কর্মকান্ড করতে না পারায় উপশহর এসে করতে চাইলে ছাত্রলীগ কর্মীরা তাতে বাঁধা দেয়। এতেই ক্ষিপ্ত হয়ে যুবলীগ কর্মী মিন্নত আলীর উপর হামলায় করে।
এ ব্যাপারে শাহপরান (রহ.) থানার অফিসার ইনচার্জ (ওসি) আখতার হোসেন জানান, ছাত্রলীগের দুই পক্ষের কর্মীদের মধ্যে মারামারি হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। ঘটনার সাথে জড়িতদের আটক করতে পুলিশী অভিযান অব্যাহত আছে।