মেডিকেল রোডে শ্রমিকদের উপর হামলা ও ভাংচুরের ঘটনায় সিএনজি অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের মানববন্ধন

74

নগরীর ওসমানী মেডিকেল রোডে সাধারণ শ্রমিকদের উপর হামলা ও গাড়ী ভাংচুরের প্রতিবাদে ও দুষ্কৃতিকারীদের শাস্তির দাবিতে সিলেট সিএনজি অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন রেজি নং চট্ট ৭০৭ এর অন্তর্ভুক্ত মেডিকেল রোড কাজলশাহ উপ-পরিষদের উদ্যোগে বৃহস্পতিবার (২ মার্চ) ওসমানী মেডিকেল প্রাঙ্গণে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।
উপ-পরিষদের সভাপতি ফুল মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামাল আহমদের পরিচালনায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন প্রতিষ্ঠাতা সভাপতি তুলশ আলী, সাধারণ সম্পাদক এনামূল হক চৌধুরী, সহ সভাপতি দুলাল আহমদ, এলাকার বিশিষ্ট মুরব্বী আব্দুল কাদির, মতচ্ছির আলী, শ্রমিক নেতা মুরাদ আহমদ, সংগঠনের সাংগঠনিক সম্পাদক মো. কামরুল হাসান, সদস্য আব্দুল জলিল, ইসমাইল হোসেন, মো. সুলতান মিয়া প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, সাধারণ শ্রমিকদের উপর বার বার দু®কৃতিকারী হামলা করছে। সিএনজি অটোরিক্সা ভাংচুর করছে। গতকাল যে জায়গায় হামলা হয়েছে তার আশপাশে সিসি ক্যামরা রয়েছে। এর ফুটেজ দেখে সন্ত্রাসীদের সনাক্ত করে শাস্তি দিতে হবে। হামলাকারীদের সুষ্ঠু বিচার না হওয়ার সন্ত্রাসীরা লাগাম ছেড়ে যাচ্ছে। তাই বক্তারা শ্রমিকদের মধ্যে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে সন্ত্রাসীদের আইনের আওতায় এনে শাস্তি প্রদানের জোর দাবি জানান। বিজ্ঞপ্তি