শাহপরান ও কোম্পানীগঞ্জ থেকে ফেনসিডিল ও বিদেশী মদসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

12

স্টাফ রিপোর্টার :
শাহপরান ও কোম্পানীগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও বিদেশী মদ জব্দ করা হয়েছে। গ্রেফতার করা হয়েছে একজন পেশাদার মাদক ব্যবসায়ীকে। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে। গতকাল শুক্রবার ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে গ্রেফতারকৃতকে কারাগারে পাঠিয়েছে পুলিশ।
সূত্র জানায়, গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর কমান্ডিং অফিসার লে. কর্ণেল আবু মুসা মো. শরীফুল ইসলামের নেতৃত্বে ও মেজর মো. শওকাতুল মোনায়েম ও এএসপি ওবাইনসহ সদর কোম্পানী সিলেট ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানীগঞ্জের দয়ার বাজারে অভিযান চালিয়ে পেশাদার মাদক ব্যবসায়ী মো. জাফরুল ইসলাম (২৭)কে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে থাকা ৯০ বোতল ফেনসিডিল জব্দ করে র‌্যাব। জাফরুল জকিগঞ্জের জায়ফরপুরের মো. আব্দুর রউফের পুত্র। সে বর্তমানে কোম্পানীগঞ্জের কালীবাড়ী দয়ারবাজার আজিদ মিয়ার কলোনীর বাসিন্দা। উদ্ধারকৃত আলামতসহ ধৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করে এবং কোম্পানীগঞ্জ থানা পুলিশের কাছে জাফরুলকে হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব-৯।
অপরদিকে, শাহপরাণ থেকে পরিত্যক্ত অবস্থায় ৪০ বোতল বিদেশী মদ উদ্ধার করেছে র‌্যাব। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে সিনিয়র এএসপি নাহিদ হাসান ও এএসপি এ.কে.এম কামরুজ্জামানের নেতৃত্বে র‌্যাব-৯ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এসব মদ উদ্ধার করে।