বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি সংবলিত ব্যানার ছিঁড়ে ফেলার প্রতিবাদ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সংবলিত ব্যানার ছিঁড়ে ফেলার ঘটনার প্রতিবাদে সমাবেশ করেছেন বিদ্যুৎ শ্রমিকরা। প্রতিবাদ সমাবেশে এই ঘটনার প্রতিবাদ জানিয়ে দোষী আব্দুল জলিল এর শাস্তি দাবি করেন তারা।
জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিলেট আগমনকে স্বাগত জানিয়ে জাতীয় বিদ্যুৎ শ্রমিক লীগ সিলেট-সুনামগঞ্জ জেলা শাখার উদ্যোগে বাগবাড়ীস্থ বিদ্যুৎ ভবনের প্রধান ফটকে ব্যানার লাগানো হয়। কিন্তু প্রধানমন্ত্রীর আগমনের আগের দিন ২৯ জানুয়ারি বিদ্যুৎ ভবনের কর্মকর্তা আব্দুল জলিল ব্যানারটি ছিঁড়ে ফেলেন।
এ ঘটনার প্রতিবাদে এবং দোষীদের শাস্তির দাবিতে প্রতিবাদ সমাবেশ করেছেন বিদ্যুৎ শ্রমিকরা। বিদ্যুৎ শ্রমিক নেতা মো. জাহাঙ্গীর খাঁন এর সভাপতিত্বে এবং মো. আব্দুল মোস্তাকিমের পরিচালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সিলেট সিটি করপোরেশনের সাবেক কাউন্সিলর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, মহানগর আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মো. জুবের খাঁন, জালালাবাদ থানা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মনোহর আলী বঙ্গভাষী, সদর যুবলীগের সম্ভাব্য সভাপতি প্রার্থী জিল্লুর রহমান, যুবলীগ নেতা আজাদুর রহমান আজাদ, যুগলীগ নেতা শ্যামল সিং, মহানগর শ্রমিক লীগ নেতা মাসুম আহমদ।
সভায় বক্তারা বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গবন্ধু কন্যা দেশরতœ শেখ হাসিনার ছবি সংবলিত ব্যানার ছিঁড়ে ফেলার ঘটনার জন্য দায়ী আব্দুল জলিলকে অবিলম্বে গ্রেফতার ও কঠোর শাস্তির দাবি জানান। বিজ্ঞপ্তি