বিএনপি জনগণের স্বার্থে রাজনীতি করে না – অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী

42

দক্ষিণ সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, আওয়ামী লীগ জ্বালাও পুড়াও রাজনীতি করে না। আওয়ামী লীগ মানুষের কল্যাণে-দেশে উন্নয়নের রাজনীতি করেন। তিনি বলেন, একটি দল আছে যারা নিজ স্বার্থ আদায় করার জন্য নিরীহ মানুষকে বোমা মেরে, গাড়িতে আগুন দিয়ে হত্যা করে। তারা জনগণের স্বার্থে রাজনীতি করে না। নিজ স্বার্থের জন্য যারা বাংলাদেশে রাজনীতি করে তাদেরকে এ দেশের মানুষ কখনও ভালবাসবে না। তিনি আরও বলেন, আমরা দেশকে অনেক এগিয়ে নিয়ে গেছি, আগামী ১ বছরের মধ্যে বাংলাদেশের প্রতিটি ঘরে বিদ্যুতের আলোয় আলোকিত হবে। গ্রামীণ জনপদে রাস্তা-ব্রীজ সব করা হবে। গ্রামের মানুষ গ্রামে বসেই শহরের সুযোগ-সুবিধা পাবে।
শুক্রবার সকাল ১১টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ব বীরগাঁও ইউনিয়নের ধরমপুর বন্দের বাড়ি গ্রামে পল¬ী বিদ্যুতের সংযোগ উদ্বোধন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন তিনি।
আওয়ামী লীগ নেতা হাজী আবুল কালামের সভাপতিত্বে, আব্দুল গফফারের পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার হারুন অর রশীদ, সুনামগঞ্জ পল¬ী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার অখিল কুমার সাহা, জেলা পরিষদের সদস্য জহিরুল ইসলাম, পূর্ব বীরগাঁও ইউপি চেয়ারম্যান নুর কালাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ স¤পাদক আবাব মিয়া, উপজেলা যুবলীগের সভাপতি অ্যাড. বোরহান উদ্দিন দোলন, সাধারণ স¤পাদক মনিরুজ্জামান সুজন, পল¬ী বিদ্যুৎ সমিতির এলাকা পরিচালক ফরিদুর রহমান।
সভায় আরোও বক্তব্য রাখেন, মাও. ফখরুল ইসলাম, ইউপি সদস্য ফিরুজ মিয়া, মিজানুর রহমান, যুবলীগ নেতা মিজানুর রহমান মিজান সহ প্রমুখ।