সেতুর বন্ধন হউক সামাজিক উন্নয়নের মুখপত্র ——– কামরান

64

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রিয় কার্যকরী পরিষদের সদস্য, সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, সামাজিক উন্নয়নে যুব সমাজের ভূমিকা অগ্রণী। শুধু জনপ্রতিনিধি হলে সামাজিক অবদানের অংশ নয়, সামাজিক সংগঠনগুলোও দেশের তরান্বিত উন্নয়নের অংশীদার। তারই প্রশংসার দাবীদার সেতু বন্ধন সামাজিক ও সাংস্কৃতিক পরিষদ। এই সংগঠনের মাধ্যমে সিলেট সহ গ্রামাঞ্চলের সাংস্কৃতিক অঙ্গনে সেতু বন্ধন হউক সামাজিক উন্নয়নের মুখপত্র।
তিনি শুক্রবার বিকেলে সিলেট কেন্দ্রিয় শহীদ মিনার প্রাঙ্গণে সেতু বন্ধন সামাজিক ও সাংস্কৃতিক পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সেতু বন্ধন সামাজিক ও সাংস্কৃতিক পরিষদের সভাপতি কামাল আহমদের সভাপতিত্বে ও সহ সাধারণ সম্পাদক এম এ ওয়াহিদ চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রবীণ সাংবাদিক ও কলামিষ্ট আফতাব চৌধুরী, প্রবীণ সাংবাদিক ও সিলেট খেলাঘর জেলা কমিটির সভাপতি তাজুল ইসলাম বাঙালী, বাংলাদেশ পোয়েটস ক্লাবের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান চৌধুরী, সেতু বন্ধন সামাজিক ও সাংস্কৃতিক পরিষদের প্রধান উপদেষ্টা রেবেকা জাহান রোজী, উপদেষ্টা মাসুক মিয়া। বক্তব্য রাখেন সাংস্কৃতিক পরিষদের সহ সভাপতি সৈয়দ আছলাম হোসেন, ছড়াকার কামাল আহমদ, সাংবাদিক সাহেদ আহমদ শান্ত, হাবিবুল্লাহ জাবেদ, সহ সাধারণ সম্পাদক এম সাইফুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমেদ জাসিম চৌধুরী রায়হান, অর্থ সম্পাদক ওমর ফারুক, সদস্য রাজন আহমদ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন তালাল আহমদ তানভীর, তানজিদ আহমদ আনন্দ। শুরুতে কালামে পাক থেকে তেলাওয়াত করেন সংগঠনের সদস্য আব্দুল্লাহ আল মামুন। বিজ্ঞপ্তি