হোটেল শ্রমিকদের উপর হামলা, গ্রেফতার ৩

43

স্টাফ রিপোর্টার :
নগরীর বন্দরবাজারে হোটেল শ্রমিকদের উপর হামলার ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। কোতোয়ালি থানা পুলিশ নগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গত মঙ্গলবার রাতে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে, নগরীর আম্বরখানার ফজলুর রহমান সাজু, ইসলামপুর চামেলীবাগ ২নং রোডের মো. খোকন আহমদ ও মারুফ আহমদ। গ্রেফতারকৃতদের গতকাল বুধবার আদালতে হাজির করে জেলহাজতে পাঠানো হয়েছে।
সিলেট জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন থেকে বহিষ্কারকে কেন্দ্র করে গত শুক্রবার (১লা ডিসেম্বর) সন্ধ্যায় নগরীর বন্দরবাজারস্থ গার্ডেন রেষ্টুরেন্টের সামনে হামলা চালানো হয়। হামলায় সিলেট জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন (রেজিঃ-১৯৩৩)-এর সদস্য হারুণ রশিদ, বশির মিয়া ও ইমন হোসেন সহ কয়েকজন গুরুতর আহত হন। গুরুতর অবস্থায় তাদেরকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়।
এ ঘটনায় জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন-এর সদস্য মো. মুজাম্মিল আলী বাদী হয়ে কোতোয়ালি থানায় একটি মামলা করেন। মামলা নং-০৯ (১২) ১৭। মামলায় সুরুজ আলী,এ.কে আজাদ সরকার ও ফজলুর রহমান সাজু সহ ১০ জনকে এজাহারভুক্ত করে ১৮/২০জনকে আসামী করা হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালি মডেল থানার এসআই খোকন দাস গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, পলাতক অন্য আসামীদের গ্রেফতারে পুলিশের তল্লাশী অভিযান অব্যাহত রয়েছে।