ছাত্রদল নেতা রিপন ৩ সহযোগী ও ১১২৩ পিস ইয়াবাসহ গ্রেফতার, জেলে প্রেরণ

স্টাফ রিপোর্টার :
শাহজালাল উপশহর কেন্দ্রীক ছাত্রদলের রাজনীতির পাশাপাশি ইয়াবা ব্যবসার সাথে জড়িত রিপন চৌধুরী। গত রবিবার রাতে মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল ইয়াবার চালানসহ রিপন ও তার ৩ সহযোগীকে নগরীর ঈদগাহ থেকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১১২৩ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। পুলিশ তাদের কাছ থেকে একটি মোটরসাইকেলও জব্দ করে। গতকাল মঙ্গলবার তাদেরকে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে কোতোয়ালী থানা পুলিশ।
গ্রেফতারকৃতরা হচ্ছে- ফেঞ্চুগঞ্জের গাজীপুর গ্রামের নেদারুল ইসলাম চৌধুরীর পুত্র বর্তমানে শাহজালাল উপশহর বি ব্লকের ৬ নং রোডের ৩৭ নং বাসার বাসিন্দা ছাত্রদল ক্যাডার রিপন চৌধুরী (৩৪), নগরীর শাহী ঈদগাহ ধানসিঁড়ির ইউনুছ মিয়া পুত্র এনামুল হক (৪৫), নগরীর খরাদিপাড়ার ৭৪/বি নং বাসার আব্দুল লতিফের পুত্র আব্দুল জাহিদ রাফি (২৪)।
পুলিশের একটি সূত্র জানায়- রিপনের অন্যতম সহযোগী এনামুল সিলেটের আলোচিত মাদক ব্যবসায়ীদের মধ্যে অন্যতম। এনামুল একাধিকবার পুলিশ হাতে গ্রেফতার হলেও জেল থেকে বেরিয়ে সে আবারও মাদক ব্যবসায় জড়িয়ে যায়। মহানগর গোয়েন্দা পুলিশের সহকারি পুলিশ কমিশনার আহমেদ পেয়ার, পুলিশ পরিদর্শক সঞ্জিত চন্দ্র দাস ও এসআই শশধর বিশ্বাস এর নেতৃত্বে ডিবি পুলিশের দুইটি টিম অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে এসআই শশধর বিশ্বাস মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কোতয়ালী থানায় মামলা দায়ের করেন।