প্রেম সংক্রান্ত বিরোধে জেরে নিজ দলের ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী আহত

22

স্টাফ রিপোর্টার :
এমসি কলেজ ক্যাম্পাসে নিজ দলের কর্মীদের হাতে ছুরিকাহত হয়েছেন শাহজাহান আলম (১৯) নামের এক ছাত্রলীগ কর্মী। গতকাল মঙ্গলবার দুপুরে অডিটোরিয়াম সংলগ্ন পুকুর পারে তাকে ছুরিকাঘাত করা হয়। ঘটনার পর উত্তপ্ত হয়ে ওঠে কলেজ ক্যাম্পাস। গুরুতর আহত শাহজাহান ওই কলেজের ডিগ্রি প্রথম বর্ষের ছাত্র ও আওয়ামী লীগ নেতা রনজিৎ গ্র“পের অনুসারী বলে জানা গেছে।
ক্যাম্পাস সূত্র জানায়, প্রেম সংক্রান্ত বিরোধের জের ধরে নিজ গ্র“পের ছাত্রলীগ কর্মীরাই শাহজাহান আলমকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত সঅবস্থায় তাকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়া হলে জরুরি ভিত্তিতে তার শরীরে অস্ত্রোপচার করা হয়। এদিকে, ছাত্র আহতের ঘটনায় তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন কলেজ অধ্যক্ষ নিতাই চন্দ্র চন্দসহ অন্যান্য শিক্ষকরা।
শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন জানান, প্রেম সংক্রান্ত ঘটনা নিয়ে নিজ গ্র“পের কর্মীরা ওই ছাত্রলীগ কর্মীকে ছুরিকাঘাত করে। খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে তিনি পুলিশ পাঠিয়েছেন। উভয় পক্ষই এক নেতার অনুসারী হওয়াতে পরবর্তীতে তারা নিজেরাই ঘটনার নিষ্পত্তির উদ্যোগ নিয়েছেন। তবে এ ব্যাপারে অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।