করিম উল্লাহ মার্কেটে ‘এ্যাপেল জোন’ এর শুভ উদ্বোধন

36
করিম উল্লাহ মার্কেটের তৃতীয় তলায় এ্যাপেল জোন এর ফিতা কেটে উদ্বোধন করছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল সহ অতিথিবৃন্দ।

স্টাফ রিপোর্টার :
নগরীর প্রাণকেন্দ্রে বন্দরবাজারস্থ ঐতিহ্যবাহী করিম উল্লাহ মার্কেটে এ্যাপেল জোন নামে একটি মোবাইল সেলস্ ও সার্ভিস প্রতিষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়েছে। গতকাল বুধবার (২২ জানুয়ারী) দুপুর ২টায় মার্কেটের তৃতীয় তলায় অবস্থিত (৮০ নং) এই দোকানটির ফিতা কেটে উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেল।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ আশফাক আহমদ, মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সিলেট সিটি কপোরেশনের ৮নং ওয়ার্ডের কাউন্সিলর ইলিয়াছুর রহমান, ২৬ নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র তৌফিক বকস্ লিপন, মহানগর আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরামুল কবির, করিম উল্লাহ মার্কেটের সত্ত্বাধিকারী ছানাউল্লাহ ফাহিম, আতাউল্লাহ সাকের ও কুতরত উল্লাহ ফায়ের, এ্যাপেল জোন এর সত্ত্বাধিকারী ইলিয়াছ আহমদ জুয়েল, সোহেল আহমদ ও সাজ্জাদ হোসেন রুবেল, করিম উল্লাহ মার্কেট ব্যবসায়ী কল্যান সমিতির প্রেসিডেন্ট আব্দুল অদুদ পাভেল, করিম উল্লাহ মার্কেট ব্যবসায়ী কল্যান সমিতির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোশারফ হোসেন চৌধুরী মিশু, সহ-সাধারণ সম্পাদক এহসান আহমদ, সাংগঠনিক সম্পাদক আকবর হোসেন ও দপ্তর সম্পাদক মো: আব্দুল বাছিত, দৈনিক কাজিরবাজার পত্রিকার বার্তা সম্পাদক সোয়েব বাসিত, সিলেট সিটি কর্পোরেশনের ৩নং ওয়ার্ডের আওয়ামীলীগ নেতা ইরশাদ আলী ও রাশিব মিয়াসহ মার্কেটের সর্বস্তরের ব্যবসায়ী নেতৃবৃন্দ। উদ্বোধন শেষে দোয়া পরিচালনা করেন করিম উল্লাহ মার্কেট মসজিদের ইমাম।
এদিকে, দোকান উদ্বোধনের পর প্রতিষ্ঠানটি পরিদর্শন করেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য ও সিসিকের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান ও দৈনিক কাজিরবাজার পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক আফছর উদ্দিন। তারা অত্যাধুনিক সুযোগ-সুবিধা ও সর্বাধুনিক প্রযুক্তি নিয়ে মোবাইল সার্ভিস ও সেলসের জন্য এধরনের একটি প্রতিষ্ঠান সিলেটে গড়ে তুলায় ‘এ্যাপেল জোন’ কর্তৃপক্ষকে ধন্যবাদ ও অভিনন্দন জানান।