দেওয়ান ফরিদ গাজীর মৃত্যুবার্ষিকী পালন ॥ তার দেশপ্রেম ও ত্যাগের দৃষ্টান্ত অনুসরণীয় হয়ে থাকবে

46

সিলেট যুব উন্নয়ন পরিষদের উদ্যোগে সাবেক মন্ত্রী ও সংসদ সদস্য দেওয়ান ফরিদ গাজীর ৭ম মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষে গত ২২ নভেম্বর বুধবার সন্ধায় সিলেট নগরীর আম্বরখানাস্থ কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সিলেট যুব উন্নয়ন পরিষদের সভাপতি বিভাগীয় যুব পদকপ্রাপ্ত যুব সংগঠক আফিকুর রহমান আফিকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মরহুমের কর্মময় জীবরের উপর আলোকপাত করে বক্তারা বলেন দেওয়ান ফরিদ গাজী ছিলেন বঙ্গবন্ধুর বিশ্বস্ত। মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক দেশ ও জাতীর কল্যানে নিবেদিত প্রাণ ছিলেন। তিনি সব সময় মানুষের কল্যাণে কাজ করে গেছেন। দলমত নির্বিশেষে মানুষের কাছে প্রিয় ব্যক্তি ছিলেন। তার অবদান ভুলার নয় তিনি আমাদের মধ্যে বেঁচে থাকবেন চিরকাল। জাতি চিরদিন শ্রদ্ধার সাথে তার অবদানে কথা স্মরণ রাখবে।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহ সভাপতি আশরাফ খান পারভেজ, সাধারণ সম্পাদক, নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শারমিন কবির, সাংগঠনিক সম্পাদক মোঃ মিজানুর রহমান, কোষাধ্যক্ষ ফরহাদ আহমদ, সাংগঠনিক সম্পাদক মোঃ শহিদুল হক রিংকু, যুব বিষয়ক সম্পাদক হোসেইন আহমদ বাবু, সমাজ সেবা সম্পাদক খলিলুর রহমান, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক হালিমা বেগম টুম্পা, ধর্ম বিষয়ক সম্পাদক ঈসা লস্কর সহ মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক সীমা বেগম, যুব ও ক্রীড়া বিষয় সম্পাদক আমিনুর রহমান দপ্তর ও পাঠাগার সম্পাদক এমদাদুল হক নির্বাহী সদস্য ঝর্না বেগম, ছালেহ আহমদ সাইদা সুলতানা ছফা, আব্দুর রকিব। বিজ্ঞপ্তি