সিলেট সেনানিবাসে সশস্ত্র বাহিনী দিবস উদযাপিত

24

স্টাফ রিপোর্টার :
মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদানসহ বর্ণাঢ্য আয়োজনে সিলেট সেনানিবাসে সশস্ত্র বাহিনী দিবস উদযাপন করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেল সোয়া ৩টায় সেনানিবাসের গ্রাউন্ডে কেক কেটে অনুষ্ঠান শুরু হয়। ১৭ পদাতিক ডিভিশন ও সিলেট অঞ্চলের উদ্যোগে অনুষ্ঠানে ১৬৩ জন মুক্তিযোদ্ধাকে সংবর্ধিত করা হয়েছে।
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন- জিওসি ও সিলেট এরিয়া কমান্ডার মেজর জেনারেল এস এম শামিম উজ জামান, বিএসপি, এনডিসি, পিএসসি। স্বাগত বক্তব্যে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করেন। পাশাপাশি মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানান। এছাড়া তিনি অনুষ্ঠানে আগত অতিথিদের ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন। একই সাথে মুক্তিযুদ্ধের সময় সিলেটবাসীর অসীম সাহসিকতা, সহযোগিতা এবং বীবরত্বপূর্ণ অবদানের ভুয়সী প্রশংসা করে অনুষ্ঠানে উপস্থিত সিলেট অঞ্চলের বীর মুক্তিযোদ্ধাসহ সকল বীর শহীদদের প্রতি বিন¤্র শ্রদ্ধা জানান তিনি।
অনুষ্ঠানে বৃহত্তর সিলেট জেলায় কর্মরত ও অবসরপ্রাপ্ত সামরিক কর্মকর্তাবৃন্দ, খেতাবপ্রাপ্ত সেনাকর্মকর্তাবৃন্দ ও শহীদ সেনাসদস্যদের পরিবারবর্গ এবং বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।