মোল্লারগাঁওয়ে প্রবাসীর বাড়িতে অগ্নিকান্ডের ঘটনায় মামলা

32

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমা উপজেলার মোল্লারগাঁও ইউনিয়নের খালোপার গ্রামের একটি বসত ঘরে পূর্ব শক্রতার জেরে অগ্নিকান্ডের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। গতকাল বুধবার সকালে লন্ডন প্রবাসী সুমন আহমেদ বাদি হয়ে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ১ম আদালতে মামলাটি দায়ের করেন। মামলায় ৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৫ জনকে আসামি করা হয়।
বাদি পক্ষের আইনজীবী ওবায়দুর রহমান জানান, আবেদনের শুনানি শেষে আদালতের বিচারক মামুনুর রহমান সিদ্দিকী মামলাটি আমলে নিয়ে দক্ষিণ সুরমা উপজেলার আনসার ভিডিপি কর্মকর্তাকে ঘটনা তদন্ত করে ১২ ডিসেম্বরের আদালতে রিপোর্ট দেয়ার নির্দেশ দিয়েছেন। মামলা নং সি আর ২৬০/১৭।
মামলার আসামীরা হলেন- দক্ষিণ সুরমা উপজেলা গোপশহর এলাকার মৃত চাঁন মিয়া দর্জির পুত্র ওয়াহিদুল হক ওয়াহিদ, সদরখলা গ্রামের মৃত ছমদ উল্লাহর পুত্র রমিজ আলী, রমিজ আলীর পুত্র সেবুল, মৃত জৈন উল্লাহর পুত্র মাসুক ও গোপশহরের ফারুক এবং অজ্ঞাতনামা আরোও ৪/৫ জন।
দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল ফজল বলেন, অগ্নিকান্ডের ঘটনার খবর পেয়ে সহকারী পুলিশ কমিশনারসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে তদন্ত করে। প্রাথমিক তদন্তে দুর্বৃত্তরা আগ্নিকান্ডের ঘটনা ঘটিয়েছে বলে পুলিশ ধারণা। গত মঙ্গলবার রাতে প্রবাসী সুমন আহমদ মামলা করতে থানায় এসেছিলেন, আমরা বলেছিলাম অজ্ঞাতনামা আসামী করে মামলা দিলে আমরা মামলা নেবো। অন্যথায় আদালতে মামলা করার পরামর্শ দেন তিনি।