কানাইঘাট-জকিগঞ্জের মানুষ আগামী নির্বাচনে বহিরাগতদের উচিত শিক্ষা দিবেন ————— মাওলানা আতাউর রহমান

39

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সহকারী মহাসচিব শায়খুল হাদীস মাওলানা আতাউর রহমান বলেছেন, দেশ ও জাতি আজ কান্তিকাল অতিক্রম করছে। দেশের মানুষের জানমাল, আভ্রুর নিরাপত্তা নেই। ক্ষমতাসীনদের কারণে মানুষ গুম, খুন ও রাহাজানির শিকার। দ্রব্যমূলের ঊর্ধ্বগতির কারণে খেটে খাওয়া মানুষ সংসার চালাতে হিমশিম খাচ্ছে। তিনি বলেন, কানাইঘাট-জকিগঞ্জের মানুষ উন্নয়ন থেকে বঞ্চিত। রাস্তার ঘাটের অবস্থা খুবই কুরুন। এর একমাত্র করণ বহিরাগত এমপির কারণে। আগামী নির্বাচনে সিলেট-৫ আসনের জনগণ কোন বহিরাগতদের ভোট দেবে না। তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে কানাইঘাট-জকিগঞ্জ আসন থেকে জমিয়তে উলামায়ে ইলামের সাংগঠনিক সম্পাদক মাওলানা উবায়দুল্লাহ ফারুকে ইতিমধ্যে কেন্দ্রীয় নেতৃবৃন্দ নির্বাচনের জন্য মনোনীত করছেন। আমারা ২০ দলীয় জোটের কাছে য়ে কয়টি আসন দাবী করছি তন্মধ্যে সিলেট-৫ আসনটি অন্যতম। আশাকরছি ২০ দলীয় জোট নেত্রী বেগম খালেদা জিয়া আমাদের দাবী মেনে নিবেন। তার পক্ষে আপনারা ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন।
তিনি গত ২৯ অক্টোবর রবিবার বিকেলে স্থানীয় ডাকবাংলো জমিয়তে উলামায়ে ইসলাম কানাইঘাট উপজেলা শাখার কাউন্সিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
উপজেলা জমিয়তের সিনিয়র সভাপতি মাওলানা নূর আহমদ কাসেমীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুফতী এবাদুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জমিয়তের কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা জয়নুল আবেদীন, সিলেট মহানগর জমিয়তের সভাপতি মাওলানা খলিলুর রহমান, জেলা যুগ্ম সম্পাদক মাওলানা আসরারুল হক, সহ সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল মালিক কাসেমী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা জমিয়তের সহ সভাপতি মাওলানা হুসাইন আহমদ, মাওলানা ওলিউর রহমান, যুগ্ম সম্পাদক মাওলানা শামসুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাওলানা হেলাল আহমদ, জেলা ছাত্র জমিয়তের সাধারণ সম্পাদক হাফিজ ফয়েজ উদ্দিন, উপজেলা ছাত্র জমিয়তের সভাপতি হাফিজ রিয়াজ উদ্দিন প্রমুখ।
কাউন্সিলে সর্বসম্মতিক্রমে শায়খুল হাদীস মাওলানা শফিকুল হককে সভাপতি, মুফতী এবাদুর রহমানকে সাধারণ সম্পাদক ও খলিলুর রহমানকে সাংগঠনিক সম্পাদক ৪১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি মাওলানা আতাউর রহমান। বিজ্ঞপ্তি