সুনামগঞ্জে ভারতীয় কয়লা মদ আটক

23

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন, সুনামগঞ্জ এর অধীনস্থ বালিয়াঘাটা বিওপি’র টহল কমান্ডার নায়েব সুবেদার মোঃ কেরামত আলী এর নেতৃত্বে একটি টহল দল ২৫ অক্টোবর সীমান্ত পিলার ১১৯৭/৭-এস এর নিকট হতে আনুমানিক ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে লাকমাছড়া নামক স্থান হতে ৭২০ কেজি ভারতীয় কয়লা আটক করে এবং একই বিওপি’র হাবিলদার মোঃ ফিরোজ খাঁন এর নেতৃত্বে ১টি টহল দল ২৬ অক্টোবর সীমান্ত পিলার ১১৯৭/৩-এস এর নিকট হতে আনুমানিক ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে লাকমাছড়া স্থান হতে ২০ বোতল ভারতীয় অফিসার চয়েস মদ আটক করে।
এ ব্যাপারে মামলা দায়ের পূর্বক পরবর্তী আইনানুগ পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে। ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন সুনামগঞ্জ এর অধিনায়ক লেঃ কর্ণেল নাসির উদ্দিন আহমেদ, পিএসসি বিষয়টি নিশ্চিত করে বলেন, বিজিবির উপস্থিতি টের পেয়ে অন্য চোরাকারবারীরা উক্ত মালামাল ফেলে পালিয়ে যায় এবং পরবর্তীতে বিজিবি সদস্যগণ পরিত্যক্ত অবস্থায় বর্ণিত মালামাল আটক করে।
লেঃ কর্ণেল নাসির উদ্দিন আহমেদ, পিএসসি বলেন, সীমান্ত এলাকায় অবৈধ অনুপ্রবেশ, সকল ধরনের চোরাচালান এবং অন্যান্য যে কোন অপতৎপরতা রোধে ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বিশেষ অভিযান পরিচালনাসহ সকল ধরনের তৎপরতা কঠোরতার সাথে অব্যাহত রেখেছে।