হবিগঞ্জে নিখোঁজ হওয়া ২ শিশু সিলেট নগরী থেকে উদ্ধার

27

স্টাফ রিপোর্টার :
হবিগঞ্জ থেকে নিখোঁজ ২ শিশুকে নগরী থেকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে দরগাহ গেইট এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়।
তারা হচ্ছে- হবিগঞ্জ শহরের ফায়ার সার্ভিস রোড এলাকার বাসিন্দা দলিল লেখক শহীদ খানের পুত্র সামির (১০) ও অভি (৮)। গতকাল দুপুরে তাদের বাবার কাছে পৌঁছে দেয়া হয়েছে।
হবিগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক বলেন, খবর পেয়ে সদর থানার পুলিশ গিয়ে সকালে সিলেট নগরীর দরগাহ গেইট এলাকা থেকে তাদের উদ্ধার করেছে। এর আগে ভোরে নিখোঁজ দুই ভাইয়ের এক আত্মীয় তাদেরকে মাজার গেইটে দেখে পুলিশকে খবর দেন।
থানা পুলিশ জানায়, শহরের ফায়ার সার্ভিস এলাকার আব্দুস শহীদ খানের দুই ছেলে শিশু সামির (১০) শহরের বড়বহুলা হাফিজিয়া মাদ্রাসার ছাত্র ও অভি (৮) টাউন মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র। বেলা একটার দিকে হবিগঞ্জ সদর মডেল থানা থেকে সামির ও অভিকে তাদের বাবা শহীদ খানের কাছে হস্তান্তর করা হয়েছে। ওসি ইয়াছিনুল হক সকালে এই দুই শিশুকে সিলেট দরগা গেইট থেকে উদ্ধার করা হয়েছে। পুলিশের জিজ্ঞাসাবাদে নিখোঁজ দুই শিশু জানিয়েছে, তাদের পরিবার তাদেরকে ঘুরতে না নিয়ে যাওয়ায়, তারা অভিমান করে বাসা থেকে চলে যায়। এর আগে গত শনিবার সকালে ওই দুই শিশু বাসা থেকে বেরিয়ে যায়। এ ঘটনায় তাদের বাবা সদর থানায় একটি সাধারণ ডায়রি করেন।