বিয়ানীবাজারের মাথিউরায় গরুসহ ২ চোর আটক

27

বিয়ানীবাজার থেকে সংবাদদাতা :
বিয়ানীবাজার উপজেলার মাথিউরা ইউনিয়নের পুরুষপাল এলাকা থেকে গরুসহ ২ চোরকে আটক করা হয়েছে। গতকাল মঙ্গলবার এলাকাবাসী তাদের আটক করে ইউনিয়ন চেয়ারম্যানের কাছে সোপর্দ করেন।
স্থানীয় সূত্রে জানা যায়, কানাইঘাট উপজেলার রাজাগঞ্জ এলাকার ফতেহপুর এলাকার আখলাছ উদ্দিনের দুইটি গরু চুরি করে মাথিউরা ইউনিয়নের পুরুষপাল গ্রামের জনৈক নাসির উদ্দিনের কাছে বিক্রির চেষ্টা করলে গ্রামবাসীর সন্দেহ হয়। এ সময় তাদের জিজ্ঞাসাবাদ শুরু করলে পালানোর চেষ্টা করে। পরে এলাকাবাসী তাদের আটক করে মাথিউরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ সিহাব উদ্দিনের কাছে সোপর্দ করেন।
আটককৃত গরু চোরদের বাড়ি কানাইঘাট উপজেলায়। তারা হলো, কানাইঘাট উপজেলার গাঠবাড়িবাজার এলাকার তিনছটি গ্রামের ইসলাম উদ্দিনের পুত্র রহিম উদ্দিন (৪৫) এবং একই এলাকার মইনা রাজাগঞ্জ গ্রামের টুনু মিয়ার পুত্র হাসন আলী হাছান (৩০)।
আটককৃতদের কাছ থেকে আরও তথ্য সংগ্রহ করতে ইউপি চেয়ারম্যান কার্যালয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ইউপি চেয়ারম্যান সিহাব উদ্দিন বলেন, আটককৃত কাছ থেকে গরু চুরির সাথে এ অঞ্চলের কেউ জড়িত কিনা তা জানার চেষ্টা করা হচ্ছে। থানা পুলিশে খবর দেয়া হলে। থানা পুলিশের দায়িত্বশীল কর্মকর্তা ইউনিয়ন পরিষদ থেকে চোরদের গ্রহণ করেছেন। এদিকে গরুসহ চোর আটকের খবর পেয়ে গরুর মালিক আখলাছ উদ্দিন মাথিউরায় ছুটে এসেছেন।