উত্তরপূর্ব পত্রিকার নির্বাহী সম্পাদকের দায়িত্ব গ্রহণ করায় তাপস দাশ পুরকায়স্থকে অভিনন্দন

51

গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি তাপস দাশ পুরকায়স্থ সিলেটের বহুল প্রচারিত দৈনিক উত্তরপূর্ব পত্রিকার বার্তা সম্পাদক থেকে পদোন্নতি পেয়ে নির্বাহী সম্পাদকের দায়িত্ব গ্রহণ করায় ম্যানেজিং কমিটি ও শিক্ষক-শিক্ষিকাদের পক্ষ থেকে পৃথক ভাবে ফুলের তোড়া দিয়ে তাকে অভিনন্দন জানানো হয়। গতকাল শনিবার সকাল ১১টার সময় বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কার্যালয়ে ম্যানেজিং কমিটি ও শিক্ষক-শিক্ষিকাগণ তাঁকে অভিনন্দন জানান।
তাপস দাশ পুরকায়স্থ সিলেটের সাংবাদিক সমাজের একজন প্রবীন ও অভিজ্ঞ সাংবাদিক। লোভ-লালসা ও দল-মতের ঊর্ধ্বে থেকে সত্য ও ন্যায়ের পক্ষে অবিচল থেকে তিনি তার দায়িত্ব পালন করবেন বলে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ এবং প্রধান শিক্ষক আতাউর রহমান ও শিক্ষকমন্ডলী আশাবাদ ব্যক্ত করেন।
এ সময় উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সম্মানিত সদস্য আব্দুল করিম, আং সামাদ, নুর আলম, সুলতানা বেগম রাণী, হাজী বদর উদ্দিন।
শিক্ষকমন্ডলীর মধ্যে প্রধান শিক্ষক মো. আতাউর রহমান, সহকারী প্রধান শিক্ষক ফজলুল করিম বকুল, সিনিয়র শিক্ষক হুমায়ুন কবির, সুনীল চক্রবর্তী, গোলাম নবী, শামীমা সুলতানা, হাফিজুন নেছা, রুশনা বেগম, মিনারা বেগম, আফরোজ আলী, জয়দুল ইসলাম, নুরুল ইসলাম, মাও: আব্দুর রহমান, মাও: আব্দুল হালিম, আবু খালেদ, আমিনুল হক, সাঈদ আনোয়ার, দেবাশিষ কুমার সরকার, মিন্টুলাল চৌধুরী, রফিকুল ইসলাম, বিদ্যুৎ কুমার সামন্ত, মহি উদ্দিন, জয়নাল আবেদিন, মো: ফজর উদ্দিন, সজিব দেব, হাবিবুর রহমান, শাহিন আহমদ, ঝুমা দত্ত, মিল্লাত হোসেন, তানিয়া বেগম, সম্পা দেবনাথসহ বিদ্যালয়ের সকল কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি