বিনা ভোটের এমপির কারণে গোলাপগঞ্জ-বিয়ানীবাজারবাসী আজ উন্নয়ন বঞ্চিত ——আবুল কাহের শামীম

144

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম বলেছেন- BNP Sylhet Dist Kaher Shamim Gulapganj Lokkipasha Photo-06-10-17-2সিলেট-৬ আসনের এমপি জনগণের ভোটে নির্বাচিত না হওয়ায় জনগণের প্রতি তার কোন দায়বদ্ধতা নেই। এজন্য গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার উপজেলাবাসী আজ উন্নয়ন বঞ্চিত। এই জনপদের রাস্তাঘাটের দিকে তাকালে মনে হবে এখানে কোন জনপ্রতিনিধি নেই। রাস্তা নির্মাণ তো দূরের কথা জোট আমলে যেসব রাস্তাঘাট হয়েছিল তা সংস্কারেরও কোন নাম নেই। গ্যাস সম্পদে ভরপুর হলেও এ অঞ্চলের মানুষ গ্যাস থেকে বঞ্চিত। বিদ্যুৎ বিভ্রাটের কারণে জনজীবন অতিষ্ঠ। এই অবৈধ সরকারে বিনা ভোটে বন্দুকের নলের জোরে ক্ষমতা দখল করে বসে আছে। তাই তারা জনকল্যাণ না করে জনদুর্ভোগ সৃষ্টিতে ব্যস্ত। আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন বিজয়ী করে জনগণের সরকার প্রতিষ্ঠার মাধ্যমে আওয়ামী দুঃশাসনকে বিদায় করতে হবে। বিএনপি ক্ষমতায় গেলে গোলাপগঞ্জ-বিয়ানীবাজার বাসীর কাংখিত উন্নয়ন করতে আমি অঙ্গীকারাবদ্ধ।
তিনি গতকাল শুক্রবার বিকেলে গোলাপগঞ্জ উপজেলার ৪নং লক্ষ্মীপাশা ইউনিয়ন বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
গোলাপগঞ্জ উপজেলার স্থানীয় লক্ষ্মীপাশা কোনাচর বাজারে ৪নং লক্ষ্মীপাশা ইউনিয়ন বিএনপির সভাপতি জিয়াউল ইসলাম জিতুর সভাপতিত্বে, ইউনিয়ন সাধারণ সম্পাদক মিজানুর রহমান এর পরিচালনায় অনুষ্ঠিত বিশাল উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি মহিউচ্ছুন্নাহ চৌধুরী নার্জিস, গোলাপগঞ্জ উপজেলা বিএনপি সভাপতি নছিরুল হক শাহীন, গোলাপগঞ্জ পৌর বিএনপির সভাপতি মশিকুর রহমান মহি, সিলেট মহানগর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক কামাল মিয়া, গোলাপগঞ্জ উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নোমান উদ্দিন মুরাদ, গোলাপগঞ্জ পৌর বিএনপির সাধারন সম্পাদক নজরুল ইসলাম, উপজেলার সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান উজ্জল।
হাফিজ মনসুরুল হক সুমন-এর পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সূচীত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন লক্ষ্মীপাশা ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক কামাল উদ্দিন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- জেলা বিএনপির উপদেষ্ঠা নজরুল ইসলাম ময়ুর, জেলা স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক লায়েছ আহমদ, জেলা সহ-প্রকাশনা সম্পাদক ছালিক আহমদ ও সহ-আইন বিষয়ক সম্পাদক আমিন উদ্দিন, উপজেলা যুবদল সভাপতি ও পৌর প্যানেল মেয়র হেলালুজ্জামান হেলাল, উপজেলা সিনিয়র সহ-সভাপতি ডা: আব্দুল গফুর, সহ-সভাপতি নুরুল আমিন লিমন, কোষাধ্যক্ষ আব্দুল জলিল সেলিম, সহ-দফতর সম্পাদক রিপন মাষ্টার, সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আজিজ খান, সিলেট জেলা ছাত্রদলের সহ-সভাপতি লিটন আহমদ, জেলা যুবদল নেতা সালাহ উদ্দিন রিমন, জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক সোহেল ইবনে রাজা ও জিয়াউর রহমান জিয়া, উপজেলা বিএনপির সদস্য জয়নাল আবেদীন, আব্দুল গাফফার কুটি, ফুলবাড়ী ইউনিয়ন সভাপতি গোলাম আজম সাইস্তা, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, ঢাকা দক্ষিণ ইউনিয়নের সাধারণ সম্পাদক সালমান আহমদ, জেলা ছাত্রদলের সাহিত্য ও গবেষণা সম্পাদক কামরান আহমদ, সহ-তথ্য ও গবেষনা সম্পাদক আফজাল হোসেন, বিএনপি নেতা কামাল উদ্দিন বেলাল, হেলাল আহমদ তালুকদার, তোফায়েল আহমদ চৌধুরী, স্বেচ্ছাসেবক দল নেতা মিলাদ আহমদ ও আব্দুল মুমিন খান সাবুল, যুবদল নেতা ফখরুল ইসলাম ও লায়েছ আহমদ, ছাত্রদল নেতা লায়েক আহমদ, শরিফ আহমদ প্রমুখ।
অনুষ্ঠানে সিলেট জেলা, গোলাপগঞ্জ উপজেলা-পৌর ও ৪নং লক্ষ্মীপাশা ইউনিয়নের বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। নেতাকর্মীদের ফরম পূরণের মধ্য দিয়ে নতুন সদস্য সংগ্রহ ও সদস্য পদ নবায়ন কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্ধোধন করেন উপস্থিত অতিথিবৃন্দ। বিজ্ঞপ্তি