জকিগঞ্জে নবম শ্রেণীর ছাত্রী ধর্ষণের চেষ্টা, থানায় অভিযোগ

49

জকিগঞ্জ থেকে সংবাদদাতা :
জকিগঞ্জের কাজলসার ইউনিয়নের ডেমারগ্রামের নবম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জকিগঞ্জ থানায় স্কুল ছাত্রী বাদী হয়ে একটি অভিযোগ দাখিল করেছে। অভিযোগ দায়েরের পর থেকে অভিযুক্ত জুনেদের হুমকির কারণে বাদীনি স্কুল ছাত্রী এলাকা ছেড়ে পালিয়ে পৌর এলাকার আনন্দপুরে আত্মগোপনে রয়েছে বলে জানাগেছে। বাদীনির অভিযোগে উল্লেখ রয়েছে, ধর্ষণের চেষ্টার আগেও অভিযুক্ত জুনেদ প্রায় সময় স্কুলে যাওয়া আসার সময় রাস্তাঘাটে প্রায় উত্যক্ত করতো। গত ১৫ সেপ্টেম্বর রাতে আমি ঘরের বাইরের বাথরুমে গেলে একইগ্রামের আব্দুল মান্নানের ছেলে জুনেদ আহমদ (২৮) ধর্ষণের চেষ্টা করে। ঘটনার পর বিষয়টি স্থানীয়ভাবে নিষ্পত্তি করার চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন গ্রাম্য সালিশরা।
স্কুল ছাত্রী অভিযোগ করে জানায়, ঘটনার পর ধর্ষকের চাচা আব্দুল মালিক, শিব্বির ও কবির আহমদসহ স্থানীয় কয়েকজন লোক ঘটনাটি নিয়ে মামলা মোকাদ্দামা না দিতে হুমকি দিয়েছেন। আমি লম্পট জুনেদের বিচার চেয়ে থানায় অভিযোগ দেয়ায় কারণে তারা হুমকি ধমকি দিচ্ছে। এ কারণে আমি এলাকা ছেড়ে অন্যত্র অবস্থান নিতে বাধ্য হয়েছি। আমি আমার ইজ্জতের বিচার চাই।
অভিযুক্ত জুনেদের বাবা আব্দুল মান্নান জানান, ঘটনাটি আপোষে নিষ্পত্তি করা হয়েছে। মামলার ব্যাপারে তিনি কিছুই জানে না। এ ব্যাপারে মামলার তদন্তকারী জকিগঞ্জ থানার এসআই কল্লোল বলেন, উভয় পরিবার বসে বিষয়টি নিষ্পত্তির চেষ্টা করছে। মেয়েটি অভিযুক্তদের হুমকির কারণে এলাকা ছাড়া এমন তথ্য আমার জানা নেই।