ফেঞ্চুগঞ্জে এক রাতে ৪টি দোকানে চুরি, ব্যবসায়ীরা আতঙ্কে

47

স্টাফ রিপোর্টার :
ফেঞ্চুগঞ্জে একই রাতে টিনের চাল কেটে পাশাপাশি ৪টি দোকানে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। এ ঘটনার পর থেকে বাজারের ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়েছে। গত শনিবার দিবাগত রাতে উপজেলার মাইজগাঁও বাজারের শাহ্ মালুম টেলিকম, মা-টেলিমিডিয়া, লাবনী পোল্ট্রি এন্ড ফিড সেন্টার ও মামুন ইঞ্জিনিয়ারিংয়ে এ চুরির ঘটনা ঘটে।
বাজারের ব্যবসায়ীরা জানান, শনিবার দিবাগত রাতে মাইজগাঁও বাজারের মামুন ইঞ্জিনিয়ারিং টিনের চাল কেটে চোরেরা দোকানে ঢুকে। এ সময় মামুন ইঞ্জিনিয়ারিং দোকান থেকে নগদ এক হাজার টাকা নিয়ে যায়। এরপর এক এক করে দোকানের উপরের ছাদ বেয়ে পাশের শাহ্ মালুম টেলিকম প্রবেশ করে ১টি মোবাইফোন ও ক্যাশবাক্সে রক্ষিত নগদ ২ হাজার টাকা ও মা-টেলিমিডিয়া ঢুকে ১১টি মেমোরি কার্ড এবং নগদ ১ হাজার টাকা ও লাবনী পোল্ট্রি এন্ড ফিড সেন্টার থেকে  নগদ ২ হাজার টাকা নিয়ে যায়।
শাহ্ মালুম টেলিকমের প্রোপাইটার সুমন আহমেদ বলেন, এ নিয়ে আমার দোকানে দুইবার চুরির ঘটনা ঘটেছে। গত কয়েকদিনে মাইজগাঁও বাজারে কয়েকটি চুরির হয়েছে। আমরা ব্যবসায়ীরা আতঙ্কের মধ্যে আছি।
ব্যবসায়ী জয়নাল আবেদীন বলেন, মাইজগাঁও বাজারে চুরি বেড়েই চলেছে। এসব চুরি বন্ধে করতে শীঘ্রই বাজারে পাহারাদার রাখা জরুরী।
গত কয়েকদিনে উপজেলার মাইজগাঁও বাজারে ৭টি দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। সারা রাত আইনশৃঙ্খলা বাহিনীর টহল থাকা পরও রাস্তার পাশের এসব দোকানে ঘন ঘন চুরির ঘটনা ঘটায় ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।