বিশ্বনাথের শেখেরগাঁওয়ে শফিক চৌধুরী ॥ খালেদা জিয়া লন্ডনে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন

22

বিশ্বনাথ থেকে সংবাদদতা :
সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, Photo, Biswanath, Sylhet 07.09.17ভোট কারচুপি আর ষড়যন্ত্র করে ক্ষমতায় যাওয়া যায় না। জনগণের সম্পদ লুটপাট করে, লন্ডনে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন জামায়াত-বিএনপি জোটের নেতা বেগম খালেদা জিয়া। আ’লীগ সরকারের উন্নয়ন দেখে তিনি এখন দিশেহারা। কিন্তু যতই ষড়যন্ত্র করা হোকনা কেন আ’লীগ প্রধারমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে আর বাধাগ্রস্ত করা যাবেনা। বৃহস্পতিবার বিকেলে বিশ্বনাথে উপজেলার দৌলতপুর ইউনিয়ন আ’লীগের ঈদ পুনর্মিলনী ও যুক্তরাষ্ট্র আ’লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আতাউল গণি আসাদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথাগুলো বলেন।
সংবর্ধিত অতিথির বক্তব্যে আতাউল গণি আসাদ বলেন, বাংলাদেশকে ভালবাসলে আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিতের পাশাপাশি সিলেট-২ আসনে আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীকে বিজয়ী করতে হবে।
দৌলতপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি হাজী আরিফ উল্লা সিতাবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুল আজিজের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আ’লীগের সহ-সভাপতি এডভোকেট শাহ ফরিদ আহমদ, সাংগঠনিক সম্পাদক এডভোকট শাহ মোশাহিদ আলী, উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, জেলা আ’লীগের উপদেষ্টা এসএম নুনু মিয়া, উপজেলা আ’লীগের সাবেক যুগ্ম সম্পাদক আসাদুজ্জমান, সাংগঠনিক সম্পাদক আমির আলী চেয়ারম্যান, উপজেলা যুবলীগের আহবায়ক মকদ্দছ আলী, যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, সদস্য আবদুল আজিজ সুমন, উপজেলা ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্য, যুগ্ম সম্পাদক শাহ বোরহান আহমদ রুবেল। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন যুবলীগ নেতা শফি  উদ্দিন ফটিক।