ছাতকে বিদেশী মদসহ আটক ১

0

ছাতক সংবাদদাতা

ছাতকে বিদেশী মদসহ আনোয়ার হোসেন দুলাল (৪২) নামের এক মাদক বিক্রতাকে আটক করেছে নৌ-পুলিশ। রবিবার রাতে শহরের চাউল বাজার সংলগ্ন সুরমা নদীর তীর থেকে তাকে মদ সহ আটক করা হয়। আনোয়ার হোসেন দুলাল শহরের বাগবাড়ী এলাকার মৃত সুরুজ মিয়ার ছেলে।
গোপন সংবাদের ভিত্তিতে ছাতক নৌ-পুলিশের এসআই আতিক আনোয়ারের নেতৃত্বে সুরমা নদীর তীরে অভিযান চালিয়ে চাউল হাটা ঘাট থেকে ১৩ বোতল ভারতীয় অফিসার চয়েজ মদসহ আনোয়ার হোসেন দুলালকে আটক করা হয়। সোমবার তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ছাতক থানায় একটি মামলা (নং ০৮) দায়ের করা হয়েছে।
নৌ-পুলিশ জানিয়েছে, সুরমা নদী ও তার আশ-পাশ এলাকায় রাত্রিকালীন নৌ টহল ডিউটিতে নিয়োজিত থাকাকালে চাউল বাজার সংলগ্ন সুরমা নদীর পাকা ঘাট হতে তাকে আটক করা হয়। সে দীর্ঘদিন ধরে পৌর এলাকায় সুরমা নদীতে নৌকা যোগে এবং অনেক সময় সুরমা নদীর তীরে মাছ বাজার ঘাট, চাউল বাজার ঘাট, চৌধুরী ঘাটসহ আশ-পাশ এলাকায় মাদকদ্রব্য বিক্রি করে আসছিল।
ছাতক নৌ-পুলিশের ইনচার্জ পুলিশ পরিদর্শক আনোয়ার হোসেন আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, এলাকার নদীপথে মাদকদ্রব্যসহ অবৈধ মালামাল সরবরাহ প্রতিরোধে ছাতক নৌ পুলিশের সজাগ দৃষ্টি রয়েছে। মাদক নিয়ন্ত্রণে এ ধরনে অভিযান অব্যাহত থাকবে।