হবিগঞ্জের খোয়াই নদীতে নৌকাডুবিতে শিশুসহ নিহত ৫

33

হবিগঞ্জ থেকে সংবাদদাতা :
হবিগঞ্জে খোয়াই নদীতে নৌকাডুবিতে ৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় নিখোঁজ রয়েছেন আরও ৫জন। এ ঘটনায় অন্তত পাঁচজন আহত হন। আহতদের মধ্যে মাঝে সাহেনা তালুকদার নামে এক মহিলাকে সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় একটি যাত্রীবাহী নৌকা শহরের চৌধুরী বাজার থেকে সদর উপজেলার রাধাপুর যাচ্ছিল। রাত সাড়ে ৮টার দিকে নৌকাটি খোয়াই নদীর লম্বাবাগ পৌঁছলে হঠাৎ ডুবে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- শহরের বাতিরপুর এলাকার বাসিন্দা অবলা সরকার (৪৭) ও বানিয়াচং উপজেলার ভবানীপুর গ্রামের বাসিন্দা শিশু মুক্তারানী দাশ, মক্রমপুর ইউনিয়নের বাসিন্দা বৃদ্ধা ফুল বানু (৯০)। তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মক্রমপুর ইউপি চেয়ারম্যান মো. আব্দুল আহাদ মোবাইলে ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে একটি নৌকায় শহরের চৌধুরী বাজার থেকে সদর উপজেলার রাধাপুর যাচ্ছিল। রাত সাড়ে ৮টার দিকে নৌকাটি খোয়াই নদীর লম্বাবাগ পৌঁছলে হঠাৎ ডুবে গিয়ে এ দুর্ঘটনার কবলে পড়ে এতে শিশু মহিলাসহ ৫জন নিহত হন। এর মাঝে নিহত তিনজনের পরিচয় জানা যায়নি। নৌকাডুবিতে নিখোঁজ রয়েছে আরো ৫জন বলে তিনি জানান । রাত ১১:৩০ মিনিটে সংবাদটি লেখা পর্যন্ত ৫ জনের মৃত্যুর খবর নিশ্চিত হওয়া গেছে।