জগন্নাথপুরে পৃথক সংঘর্ষে স্কুলছাত্র সহ আহত ১২

37

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
জগন্নাথপুরে পৃথক সংঘর্ষের ঘটনায় স্কুলছাত্র সহ কমপক্ষে ১২ জন আহত হয়েছেন। উপজেলার মিরপুর ইউনিয়নের HHHHHআটঘর গ্রামে দুই পক্ষের সংঘর্ষে স্কুলছাত্র সহ কমপক্ষে ৬ জন আহত হন।
জানা গেছে, আটঘর গ্রামের মখলিছ মিয়া ও রফু মিয়ার লোকজনের মধ্যে পূর্ব বিরোধের জের ধরে গত শুক্রবার সকালে দুই পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে প্রতিপক্ষের ছোড়া বন্দুকের গুলিতে মখলিছ মিয়ার শিশুপুত্র স্কুলছাত্র জিসান মিয়া (১১), গোলাপ মিয়া (২৯), শাহনুর মিয়া (৩০), সুমন মিয়া (২০) সহ উভয় পক্ষের কমপক্ষে ৬ জন আহত হন এবং নগদ দেড় লক্ষ টাকা ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটে। এর মধ্যে গুরুতর আহত গুলিবিদ্ধ স্কুলছাত্র জিসান মিয়া ও গোলাপ মিয়াকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অন্য আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিসহ প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। খবর পেয়ে জগন্নাথপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় জগন্নাথপুর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহত পরিবারের লোকজন জানান।
এদিকে-জগন্নাথপুর পৌর এলাকার ভবানীপুর ও উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের কবিরপুর গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে শালিসি ব্যক্তি সহ ৪ জন আহত হন।
জানা গেছে, গত রবিবার রাতে মদ খেয়ে মাতলামি করা নিয়ে ভবানীপুর গ্রামের আবির মিয়া ও কবির গ্রামের এনামুল হকের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এ নিয়ে সোমবার সকালে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে হয়। সংঘর্ষে শালিসি ব্যক্তি জুয়েল মিয়া, নুর উদ্দিন, রাজা মিয়া, আইয়ূবুল মিয়াসহ কমপক্ষে ৪ জন আহত হন। আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিসহ প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
এছাড়া উপজেলার কলকলিয়া ইউনিয়নের মজিদপুর গ্রামে প্রতিপক্ষের হামলায় শালিসি ব্যক্তি সহ আরো ২ জন আহত হন।
জানা গেছে, মজিদপুর গ্রামের সজ্জাদ মিয়া ও রফিক মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ ও মামলা-মোকদ্দমা চলছে। এরই জের ধরে গত রবিবার সকালে প্রতিপক্ষের অতর্কিত হামলায় রফিক মিয়া (৩৫) ও শালিসি ব্যক্তি প্রবাসী নাসির মিয়া (৩৭) আহত হয়েছেন। সেই সাথে সংঘর্ষে আহত রফিক মিয়ার নগদ টাকা ও মোবাইল সেট খোয়া যাওয়ার ঘটনা ঘটে। আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়া হয়।