অসহায় মানুষের কল্যাণে যারা কাজ করেন তারা সমাজের নিবেদিত প্রাণ ———————– বদরুল ইসলাম শোয়েব

90

সিলেট কৃষি বিশ^বিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব বলেন, অসহায় মানুষের কল্যাণে যারা কাজ করে যাচ্ছেন তারা সমাজের নিবেদিত প্রাণ মহৎ ব্যক্তি। সৎ উদ্দেশ্যে কিছু দান করলে তার প্রতিফল দুনিয়া ও আখেরাতে পাওয়া যায়। তিনি আরো বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকারের আমলে শিক্ষা ও যোগাযোগ ব্যবস্থার ব্যাপক উন্নতি হয়েছে। মেধাবী শিক্ষার্থী তৈরীর লক্ষ্যে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। বিশ^নাথ বার্তা ও বিশ^নাথ প্রেসক্লাব সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছে। তিনি সমাজসেবী আবুল কালাম আজদের মত সমাজের বিত্তবানদেরকে বন্যায় ক্ষতিগ্রস্তদের সহযোগিতা এগিয়ে আসার আহবান জানান।
তিনি সোমবার দুপুরে বিশ^নাথ উপজেলার লামাকাজি ইউনিয়নের দুয়ারীগাঁও গ্রামের আনন্দবাজারে সমাজসেবী আবুল কালাম আজাদের অর্থায়নে বিশ^নাথ বার্তা ও বিশ^নাথ প্রেসক্লাবের যৌথ উদ্যোগে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
বিশ^নাথ প্রেসক্লাবের সভাপতি আব্দুল আহাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোসাদ্দেক হোসেন সাজুলের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সমাজসেবী, আর্ক রিয়েল এস্টেট এর পরিচালক আবুল কালাম আজাদ, সিলেটস্থ বিশ^নাথ উপজেলা সমিতির সাধারণ সম্পাদক শেখ আজাদ, বিশ^নাথ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহ ফয়েজ আহমদ সেবুল। বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন আজাদুর রহমান আজাদ, শেখ শাবাজুল ইসলাম, হোসাইন দিলোয়ার, মাওলানা তোফায়েল আহমদ টিপু, মোহাম্মদ আলী জাকি, সালেক আহমদ, জামিল আহমদ, মুরাদ মিয়া, মাহবুব আহমদ, জামাল আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি