লায়ন্স ক্লাব অব সিলেট সুরমার ত্রাণ বিতরণ

60

লায়ন্স ক্লাব অব সিলেট সুরমার উদ্যোগে সুনামগঞ্জ জেলার বিশ^ম্ভরপুর উপজেলার বাদাঘাট দক্ষিণ ইউনিয়ন Surma Lion Club Pic 26.08.17পরিষদ প্রাঙ্গণে বন্যা দুর্গত মানুষদের মধ্যে ত্রাণ ও ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠান গত ২৫ আগষ্ট শুক্রবার বিকেলে অনুষ্ঠিত হয়।
লায়ন্স ক্লাব অব সিলেট সুরমার প্রেসিডেন্ট লায়ন বাবলী চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সুনামগঞ্জ রেড ক্রিসেন্ট সোসাইটির সেক্রেটারী এডভোকেট পীর মতিউর রহমান, বাদাঘাট দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এরশাদ মিয়া, লায়ন্স ক্লাব অব সিলেট সুরমার ডাইরেক্টর লায়ন নাজনীন হোসেন ও লায়ন আছিয়া শিকদার, ট্রেজারার লায়ন সাহেদা পারভীন নাজমা প্রমুখ। এছাড়াও অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও যুব সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রায় তিন শতাধিক পরিবারের মধ্যে চিড়া, গুঁড়, স্যালাইন, শাড়ী, শিশুদের শার্ট, মেয়েদের জামা ইত্যাদি বিতরণ করা হয়।
বক্তারা বলেন, আর্ত মানবতার কল্যাণ ও দুস্থ অসহায় সুবিধা বঞ্চিত মানুষদের সাহায্য সহযোগিতার মাধ্যমে লায়ন্স ক্লাব অব সিলেট সুরমা নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন দুর্যোগময় সময় এ ক্লাব বিভিন্ন জেলায় বিপদগ্রস্ত মানুষদের মুখে হাসি ফোটাতে সাহায্য সহযোগিতা অব্যাহত রেখেছে। তারই ধারাবাহিকতায় সুনামগঞ্জের বিশ^ম্ভরপুর উপজেলার বাদাঘাট দক্ষিণ ইউনিয়নের প্রায় তিনশতাধিক ক্ষতিগ্রস্ত মানুষদের অল্প হলেও সহযোগিত করেছে। আগামীতেও এই ক্লাবের পক্ষ থেকে মানব সেবামূলক কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। বিজ্ঞপ্তি